ফানি খবর: এবার আসছে সেলফি জুতো!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সেলফি নিয়ে সারা দুনিয়া যখন মেতে রয়েছে ঠিক সে সময় এবার আসছে সেলফি জুতো! সেলফি তোলার চাহিদাকে মাথায় রেখেই বানানো হয়েছে ‘সেলফি স্টিক’।

The Coming selfie shoes

সেলফি তোলা নিয়ে সমগ্র বিশ্ব জুয়েই বর্তমান সময় মেতে রয়েছে। দুনিয়া জোড়া এমন কোনো দেশ নেই যেখানে সেলফি তোলা হয় না। সেলফি তোলার চাহিদাকে মাথায় রেখেই এবার বানানো হয়েছে ‘সেলফি স্টিক’ অর্থাৎ ‘সেলফি জুতো’।

আর দুনিয়া জোড়া মজা করে এই ‘সেলফি সু’-এর একখানা ভিডিও আপলোড করা হয়েছে ইউটিউবে। নিউইয়র্ক-ভিত্তিক জুতার দোকান মিজ মুজ (সেলফি সু) বানিয়েছে। আবার তা নিয়ে প্রতিবেদন প্রকাশ করেছে হাফিংটন পোস্ট।

সংবাদ মাধ্যমকে মিজ মুজের ডিরেক্টর অব ডিজাইনার শেরিল ম্যাটসন বলেছেন, ‘সেলফি স্টিক দিয়ে ছবি তোলাটা বেশ জনপ্রিয় হয়েছে। তবে ওই স্টিকটা সঙ্গে নিয়ে ঘোরাটা খুব বিরক্তিকর। সে কারণেই আমরা ভাবলাম এটার বিকল্প কোনো কিছু তৈরি করা যায় কি না।’ কিন্তু সেলফি তোলায় যারা পটু তাদের জন্য কোনো সুসংবাদ নেই। কারণ মজা করেই জুতোটা বানানো ও ভিডিওটাও শেয়ার করা হয়েছে। মজা করে যেখানে সেলফি জুতোর দাম বলা হয়েছে, ১৯৯ ডলার।

সেই গ্রামের একটি প্রবাদ বাক্যের মতো অবস্থা হলো আজকের এই বিষয়টিতে। সেটি হলো, ‘সারাঘর লেপে- দুয়ারে এসে আছাড় খেলাম’ ঠিক তেমনটিই ঘটেছে এক্ষেত্রেও। প্রকৃতপক্ষে বলা হয়েছে, সেলফি জুতো বানানোর কোনো পরিকল্পনা আদতেই নেই মিজ মুজের! আসলে নিজেদের প্রচারণার উদ্দেশ্যেই জুতোটি বানিয়েছিল তারা। তবে কেও যদি এটা নিয়ে আরও কাজ করতে চায় তাতে তাদের কোনো আপত্তি নেই!

Advertisements
Loading...