‘বোঝে না সে বোঝে না’ মুক্তি পেতে যাচ্ছে ৮ মে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘বোঝে না সে বোঝে না’ মুক্তি পেতে যাচ্ছে আগামী ৮ মে। রাজনৈতিক অস্থিরতার কারণে মুক্তি বেধে ছিল।

Bojhe Na Se Bojhe Na

মনতাজুর রহমান আকবর পরিচালিত ছবি ‘বোঝে না সে বোঝে না’ ছবিটির কাজ কয়েকমাস আগে শেষ হলেও, রাজনৈতিক অস্থিরতার কারণে মুক্তি দেওয়া হয়নি । ছবিটির পরিচালক জানিয়েছেন, সবকিছু ঠিক থাকলে আগামী ৮ মে সারাদেশে মুক্তি পাবে ছবিটি। কয়টি সিনেমা হলে মুক্তি পাবে, তা এখনও ঠিক হয়নি তবে আগামী সপ্তাহের মধ্যে ছবিটির ট্রেলর প্রকাশ করা হবে বলে জানিয়েছেন ছবিটির পরিচালক।

পরিচালক মনতাজুর রহমান আকবর বলেন, ‘দর্শকরা হলে গিয়ে আমার পরিচালনায় যতগুলো ছবি দেখেছে তার চেয়ে একটু ভিন্নতর কিছু দেখবে এই ছবিটিতে।’

কাহিনী ও সংলাপ লিখেছেন কমল সরকার। ছবিটি ত্রিভুজ প্রেমের একটি রোমান্টিক অ্যাকশন গল্প নিয়ে নির্মিত। এই ছবিতে নবাগত নায়ক আকাশ খানকে রোমান্টিক অ্যাকশন হিরো হিসেবে ছবিটিতে দেখা যাবে আকাশের বিপরিতে থাকছে আঁচল। আরও অভিনয় করেছেন অমিত হাসান, বিপাশা কবির, প্রবীর মিত্র, মাহমুদুল ইসলাম মিঠু, রেহানা জলি, সুশান্ত, ফকিরাসহ আরো অনেকে।

নয়ন আপন প্রোডাকশনের ব্যানারে নির্মিত ছবিতে গান রয়েছে ৬টি। কবির বকুল ও সুদীপ কুমার দীপের লেখা গানগুলোতে সুর দিয়েছেন কবির বকুল ও অমিত চ্যাটার্জী। গানগুলো কণ্ঠ দিয়েছেন কণ্ঠশিল্পী দিনাত জাহান মুন্নী, তৌসিফ এবং মুহিন।

Advertisements
Loading...