The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

অভিনব স্টাইলে প্রেমিক যুগলের প্রতারণা!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অভিনব স্টাইলে প্রেমিক যুগলের এক প্রতারণার খবর পাওয়া গেছে। রাজধানী হতে এমনই এক প্রেমিকযুগল ও এক দালালকে আটক করেছে র‌্যাব।

boyfriend cheating couple

অভিনব এই প্রতারণা সম্পর্কে জানা যায়, প্রতারক এই চক্রটি প্রথমে অনলাইনে ল্যাপটপ কেনা-বেচার বিজ্ঞাপন দিয়ে গ্রাহক এবং বিক্রেতাদের ফোন করে ডেকে নিয়ে আসেন। তারপর অফিসে বসিয়ে রেখে কেনাবেচা তো নেই-ই, বরং ল্যাপটপ নিয়ে লাপাত্তা হয়ে যান। প্রতারণার ফাঁদ পেতে এমনই বাণিজ্য করে আসছিল এই চক্রটি। গত শনিবার সকাল ৮টার দিকে রাজধানীর মোহাম্মদপুর এলাকা হতে এমনই প্রেমিকযুগল এবং এক দালালকে আটক করেছে র‌্যাব। আটককৃতরা হলো- আফসানা (১৯), তানভির হোসেন নির্ঝর (২৩) এবং রানা রায়হান (৩৬)। পরে বিকেলে রাজধানীর শেরেবাংলা নগরে র‌্যাব-২ কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য তুলে ধরেন র‌্যাব-২ পরিচালক (সিও) লে. কর্ণেল মাসুদ রানা।

এ বিষয়ে বিস্তারিত তুলে ধরে লে. কর্ণেল মাসুদ রানা বলেছেন, আফসানা এবং প্রেমিক নির্ঝর অনলাইনে বিভিন্ন বেচাকেনার ওয়েবসাইটে গিয়ে পণ্য বাছাই করেন। বিক্রেতার সঙ্গে ফোনে আফসানা যোগাযোগ করেন। বিক্রেতার কাছে না গিয়ে উল্টো তাদের কাছেই আসতে বলেন। তখন ঠিকানা দেওয়া হয় কোনো এক নামিদামি অফিসে। ওই অফিসে আফসানা জানায়- তাদের সেবা নেবেন। এখানেই মূলত: প্রতারণার ফাঁদ পেতে থাকে তারা। প্রাথমিকভাবে আসামীরা জানিয়েছেন যে, তারা ১০/১১ মাস ধরে এসব প্রতারণা করে আসছেন। এদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

প্রতারণার শিকার দুই ভুক্তভোগী সংবাদ সম্মেলনে জানান, পান্থপথের ক্রাউন চেম্বার এবং আরটেক নামে দুটি প্রতিষ্ঠানে তাদের নিয়ে বসানো হয়। কথা ছিল তাদের ল্যাপটপ এবং ম্যাকবুক কিনবেন আটককৃতরা। কিন্তু অফিসে নিয়ে কথা বলার এক ফাঁকে বসকে দেখানোর কথা বলে তারা জিনিস নিয়ে বেরিয়ে যান। পরে বিক্রেতা ওই অফিসে খোঁজ নিয়ে জানেন আসলে তারা ওই অফিসের কেও নন। আর এভাবেই বিক্রেতারা প্রতারণার শিকার হয়েছেন।

Loading...