ফুরফুরে মেজাজে রয়েছেন অভিনেত্রী পরীমনি!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মুক্তি পাওয়ার আগেই যে নায়িকা সবচেয়ে বেশি আলোচিত হয়েছেন সেই পরীমনি দুটি ছবি মুক্তির পর এখন ফুরফুরে মেজাজে রয়েছেন।

The advertised Pari mani

বাংলাদেশের চলচ্চিত্র ইতিহাসে যা কখনও দেখা যায়নি তাই ঘটেছে নায়িকা পরীমনির ক্ষেত্রে। কারণ ক্যারিয়ারের শুরুতেই প্রায় দুই ডজন ছবিতে চুক্তিবদ্ধ হয়ে তাক লাগিয়ে দিয়েছেন আলোচিত অভিনেত্রী পরীমনি। সংবাদ মাধ্যমগুলোতে ব্যাপক আলোচনার ঝড় ওঠে। এর একমাত্র কারণ হলো, ছবি মুক্তি না হতেই এতোগুলো ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার বিষয়টি অনেকেই বুঝে উঠতে পারেননি।

relax the actress Pari mani

চলতি বছরই তার সেই অপেক্ষার শেষ হয়েছে। মাসখানেক আগে তার প্রথম ছবি ‘ভালবাসা সীমাহীন’ মুক্তি পায়। ছবিতে তার অভিনয়-পারফরম্যান্স দর্শকদের কাছে প্রশংসিত হয়। ক’দিন আগে তার পরের ছবি ‘পাগলা দিওয়ানা’ মুক্তি পেয়েছে। এই ছবিটিতে দর্শকরা পছন্দ করেছেন পরীমনিকে।

relax the actress Pari mani-2

এমন এক পরিস্থিতিতে নিজেকে যাচাই করতে ছবিটি দেখতে সিরাজগঞ্জে গিয়েছিলেন পরীমনি। শুধু তাই নয়, বিভিন্ন সিনেমা হল ঘুরে দর্শকদের সাড়া বোঝার চেষ্টাও করছেন তিনি। এ বছর পরীমনি অভিনীত আরও বেশ কয়েকটি ছবি মুক্তির কথা রয়েছে। সব মিলিয়ে এখন বেশ ফুরফুরে মেজাজে রয়েছেন হালের আলোচিত এই অভিনেত্রী পরীমনি । বর্তমানে তিনি কাজ করছেন বেশ কয়েকটি ছবিতে। এসব ছবির মধ্যে রয়েছে, এস এ হক অলীকের ‘আরও ভালবাসবো তোমায়’, ওয়াজেদ আলী সুমনের ‘দরদিয়া’, শামিমুল ইসলামের ‘আমার প্রেম আমার প্রিয়া’ সহ বেশ কয়েকটি ছবি। আবার ইতিমধ্যেই চুক্তিবদ্ধ হয়ে আছেন আরও দেড় ডজনেরও বেশি ছবিতে। সব মিলিয়ে ফুরফুরে মেজাজে ছবির কাজ করছেন পরীমনি। তিনি আশা করছেন আগামী দিনগুলোতে তিনি দর্শকদের আরও ভালো ভালো ছবি উপহার দেবেন।

Advertisements
Loading...