রুবেলের বিরুদ্ধে হ্যাপির মামলা এখন ট্রাইব্যুনালে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ রুবেলের বিরুদ্ধে হ্যাপির মামলা এখন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে। রুবেলকে অব্যাহতি দেওয়ার আবেদন করলে ঢাকার সিএমএম আদালত হতে মামলাটি ট্রাইব্যুনাল-৫ এ বদলি করা হয়।

Happy-Rubel lawsuit Now Tribunal

জাতীয় ক্রিকেট দলের পেসার রুবেল হোসেনের বিরুদ্ধে অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপির দায়ের করা সেই ধর্ষণ মামলা ঢাকার সিএমএম আদালত হতে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৫ এ বদলি করা হয়েছে। রুবেলকে অব্যাহতি দিয়ে আদালতে দাখিল করা পুলিশের চূড়ান্ত প্রতিবেদন নিয়ে শুনানিও হবে ওই ট্রাইব্যুনালে। ১৩ এপ্রিল মামলাটির নিয়মিত শুনানিতে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতাউল হকের আদালতে হাজিরও ছিলেন ক্রিকেটার রুবেল।

উল্লেখ্য, বিয়ের প্রলোভন দেখিয়ে দৈহিক সম্পর্ক গড়ে তোলার অভিযোগ এনে মিরপুর থানায় গত বছরের ১৩ ডিসেম্বর রুবেলের বিরুদ্ধে এই মামলা দায়ের করেন অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপি। এই মামলায় জামিন বাতিল হয়ে চারদিন কারাগারেও ছিলেন জাতীয় দলের পেসার রুবেল। পরে জামিনে মুক্ত হয়ে বাংলাদেশের হয়ে বিশ্বকাপ ক্রিকেটে অংশ নিয়ে অসাধারণ এক নৈপুণ্য প্রদর্শন করেন রুবেল। এরপর হ্যাপি মামলাটি প্রত্যাহার করে নেওয়ার সিদ্ধান্ত নেন।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...