এবার আসছে কিশোর স্পাইডার ম্যান!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ স্পাইডার ম্যান মানেই ছোটদের বা বড়দের সকলের কাছেই একটি প্রিয় সিরিজ। বিশেষ করে ছোটরা বেশি পাগল হয়ে যান স্পাইডারম্যান দেখার জন্য। আর তাই এবার কিশেরারদের জন্য আসছে কিশোর স্পাইডার ম্যান।

Spider Man is now a teenager

‘স্পাইডার ম্যান’ এবং ‘দ্য অ্যামেইজিং স্পাইডার ম্যান’-এর পর মার্ভেল এই সুপারহিরোকে আবারও আনছেন নতুন একরূপে। মার্ভেল স্টুডিও প্রেসিডেন্ট কেভিন ফেইজ সংবাদ মাধ্যমকে তথ্য দিয়েছেন যে, এবারের স্পাইডারম্যান হবে ১৫/১৬ বছর বয়সী এক কিশোর।

জানা গেছে, মার্ভেলের নতুন ‘স্পাইডার ম্যান’ সিরিজের ঘোষণা আসার পর হতেই ভক্তমহলে গুঞ্জন চলছিল, মূল স্পাইডার ম্যান, অর্থাৎ পিটার পার্কারের উত্তরসুরী মাইলস মোরালেসই হয়তো হতে যাচ্ছেন এবারের সিরিজের কেন্দ্রীয় চরিত্রটি। কিন্তু কেভিন ফেইজ জানালেন, এবারের সিরিজটিতেও নায়কের আসনে থাকবেন পিটার পার্কারই। এবার এতে দেখানো হবে কিশোর পিটারের হাইস্কুল জীবন।

সংবাদ মাধ্যমকে ফেইজ বলেন, ‘বয়সের উপর নির্ভর করেই অভিনেতা নির্বাচন করা হবে। তবে কে, এখনও আমি জানি না। পিটার পার্কারের ওই সময়ের বয়স অনুযায়ী, আমি বলবো, ১৫/১৬ বছর বয়সটাই সঠিক।’

নতুন এই স্পাইডার ম্যানকে মার্ভেল পরিচয় করিয়ে দেবেন ২০১৬ সালের ‘ক্যাপ্টেন আমেরিকা: সিভিল ওয়ার’ চলচ্চিত্রে। আর স্পাইডার ম্যানকে নিয়ে নতুন সিরিজের প্রথম সিনেমা মুক্তি পাবে ২০১৭ সালের ২৮ জুলাই তারিখে। এখন এজন্য শুধুই অপেক্ষা…।

Advertisements
Loading...