The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

‘চিনি বিবি’ আসছে ২৪ এপ্রিল

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বেদের মেয়ে জোস্না’র মতো এমন অনেক ছবিই গ্রাম-বাংলার দর্শকদের পাগল করেছিল। এবার এমনই একটি সিনেমা ‘চিনি বিবি’ আসছে ২৪ এপ্রিল।

Chini BiBi

গ্রাম-বাংলার কাহিনী নিয়ে নির্মিত নজরুল ইসলাম বাবু পরিচালিত ‘চিনি বিবি’ ছবিটি মু্ক্তি পেতে যাচ্ছে আগামী ২৪ এপ্রিল। গ্রাম-বাংলার কাহিনী নির্ভর এই ‘চিনি বিবি’ ছবিটি ওয়াদুদ রঙ্গিলার লেখা কাহিনী নিয়ে নির্মিত হয়েছে।

Chini BiBi-2

ছবিটির কাহিনীতে যা রয়েছে তা হলো- ‘দুরন্ত এক ষোড়শী কন্যা চিনি একদিন পরিবারের সবাইকে বোকা বানিয়ে বান্ধবীদের সঙ্গে নদীতে গোসল করতে যায়। ফেরার পথে চিনির ভাব বিনিময় হয় যুবক মানিকের সঙ্গে। এরপর মানিকের চোখেও চিনির রেশ লেগে যায়। কিন্তু সমস্যা একটাই তা হলো চিনি শুধু মানিকের চোখে নয়, লালের চোখেও ধরা পড়ে। লাল চিনিকে দেখেই তাঁকে বিয়ে করার প্রস্তাব পাঠানোর সিদ্ধান্ত নিয়ে নেয়। আর তারপর থেকেই শুরু হয় গল্পের মূল আকর্ষণ।

Chini BiBi-3

ছবিটিতে মূল ভূমিকায় অভিনয় করেছেন অমিত হাসান, মিষ্টি জান্নাত এবং জয় চৌধুরী। অন্যান্যের মধ্যে অভিনয় করেছেন- আলীরাজ, আনোয়ারা, আবদুল্লাহ সাকি, ওয়াদুদ রঙ্গিলা, ববিসহ আরও অনেকে।

‘চিনি বিবি’ ছবিতে মোট ১০টি গান রয়েছে। আর এসব গানে বাংলাদেশের ১১ জন স্বনামধন্য সংগীতশিল্পী কণ্ঠ দিয়েছেন। তাঁরা হলেন- এন্ড্রু কিশোর, সাবিনা ইয়াসমিন, কনকচাঁপা, মনির খান, বেবি নাজনীন, রাজীব, আগুন, মমতাজ, ইতি, রিয়াদ এবং ওয়াদুদ রঙ্গিলা।

Loading...