আপডেট নিউজ: পাকিস্তানকে পরাজিত করে বাংলাদেশের সিরিজ জয়

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বাংলাদেশের টাইগাররা পাকিস্তানকে আবারও নাস্তানাবুদ করে সিরিজ জিতে নিলো। আজকের দ্বিতীয় ম্যাচে প্রথমে ব্যাট করতে নেমে বাংলাদেশকে ২৪০ রানের টার্গেট দেয় পাকিস্তান। বাংলাদেশ খুব ভালোভাবেই জবাব দিয়েছে পাকিস্তানকে ৩৮.১ ওভার খেলে অনায়াসে জয় ছিনিয়ে আসে বাংলাদেশ। এখন শুধু অপেক্ষা হোয়াইট ওয়াস করার।

Bangladesh win series

বাংলাদেশের টাইগাররা পাকিস্তানকে আবারও নাস্তানাবুদ করে সিরিজ জিতে নিলো। আজকের দ্বিতীয় ম্যাচে প্রথমে ব্যাট করতে নেমে বাংলাদেশকে ২৪০ রানের টার্গেট দেয় পাকিস্তান। বাংলাদেশ খুব ভালোভাবেই জবাব দিয়েছে পাকিস্তানকে ৩৮.১ ওভার খেলে অনায়াসে জয় ছিনিয়ে আসে বাংলাদেশ। এখন শুধু অপেক্ষা হোয়াইট ওয়াস করার। তামিম ইকবালের সেঞ্চুরি ও মুশফিকের হাফ সেঞ্চুরির সুবাদে বাংলাদেশ খুব সহজেই সিরিজ জয়ের দোর গোড়ায় পৌঁছে যায়।

উল্লেখ্য, পাকিস্তানের সঙ্গে বাংলাদেশের প্রথম ম্যাচে ৭৯ রানে পাকিস্তানকে হারিয়ে জয় ছিনিয়ে নেয় বাংলাদেশ। তামিম ইকবাল ও মুশফিকের সেঞ্চুরির সুবাদে বাংলাদেশ ৩২৯ এর একটি বড় ইনিংস করেছিল। আজও ভালো কিছু করার আশা করছে বাংলাদেশের দামাল ছেলেরা। বাংলাদেশ দলকে দি ঢাকা টাইমস্ এর পক্ষ থেকে অভিনন্দন।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...