রাষ্ট্রপতি নির্বাচিত হলেন আবদুল হামিদ

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ স্পিকার আবদুল হামিদ এডভোকেট বিনা প্রতিদ্বন্দ্বিতায় রাষ্ট্রপতি নির্বাচিত হয়েছেন। রাষ্ট্রপতি পদে আর কেই মনোনয়নপত্র জমা না দেয়ায় প্রধান নির্বাচন কমিশনার সোমবার ২২ এপ্রিল সকালে এক সংক্ষিপ্ত সংবাদ সম্মেলনে তাকে রাষ্ট্রপতি হিসাবে নির্বাচিত ঘোষণা করেছেন।এর মধ্য দিয় তিনি দেশের ২০ তম রাষ্ট্রপতি নির্বাচিত হলেন।
Advocate Abdul hamid

উল্লেখ্য, এর আগে আওয়ামী লীগের একটি সংসদীয় প্রতিনিধিদল গতকাল ২১ এপ্রিল বিকালে নির্বাচন কমিশনে গিয়ে মনোনয়নপত্র দাখিল করেন। বিকাল ৩টায় আওয়ামী লীগের ৮ সদস্যের প্রতিনিধিদলটি নির্বাচন কমিশনে গিয়ে প্রধান নির্বাচন কমিশনারের কাছে মনোনয়নপত্রটি জমা দেন।

আওয়ামী লীগের সংসদীয় দলের এই প্রতিনিধিদলে ছিলেন সরকারদলীয় চিফ হুইপ উপাধ্যক্ষ আব্দুস শহীদ, তোফায়েল আহমেদ, ফজলে রাব্বি মিয়া, সাগুপ্তা ইয়াসমিন এমিলি, গোলাম দস্তগীর প্রমুখ।

এদিকে এ রিপোর্ট লেখা পর্যন্ত সংসদের বিরোধী দল বিএনপি’র আনুষ্ঠানিক কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি। গতকাল হরতাল ডাকার জন্য এক সাংবাদিক সম্মেলনে উপস্থিত বিএনপি’র ড. খন্দকার মোশাররফ হোসেনকে সাংবাদিকরা এ বিষয়ে জানতে চাইলে তিনি দলীয় সিদ্ধান্তের পর জানানো হবে বলে জানান।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...