হ্যাপির মামলা হতে রুবেলকে অব্যাহতি

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ হ্যাপির মামলা হতে রুবেল অব্যাহতি পেয়েছেন। রুবেল হোসেনের বিরুদ্ধে দায়ের করা মামলায় পুলিশের দাখিল করা চূড়ান্ত প্রতিবেদনের বিরুদ্ধে হ্যাপির নারাজি খারিজ করে আজ বুধবার রুবেলকে অব্যাহতি দিয়েছেন ট্রাইবুনাল।

Rubel-Happy

জাতীয় ক্রিকেট দলের ক্রিকেটার রুবেল হোসেনের বিরুদ্ধে দায়ের করা মামলায় পুলিশের দাখিল করা চূড়ান্ত প্রতিবেদনের বিরুদ্ধে চিত্রনায়িকা নাজনীন আক্তার হ্যাপির নারাজি খারিজ করে দিয়ে রুবেলকে অব্যাহতি দিয়েছেন ট্রাইবুনাল। আজ বুধবার দুপুরে শুনানি শেষে ঢাকার ৫ নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক তানজিনা ইসমাইল ক্রিকেটার রুবেলকে অব্যাহতির এই আদেশ দেন।

রুবেল হোসেনের বিরুদ্ধে দায়ের করা মামলায় পুলিশের দাখিল করা চূড়ান্ত প্রতিবেদনের বিরুদ্ধে গত ১৭ মে হ্যাপি ট্রাইব্যুনালে এই নারাজি দাখিল করেন। আজকের শুনানির সময় ক্রিকেটার রুবেল ও চিত্রনায়িকা হ্যাপি আদালতে উপস্থিত ছিলেন।

এই বিষয়ে হ্যাপির আইনজীবি তুহিন হাওলাদার জানান, মামলার তদন্ত সঠিকভাবে না হওয়ায় হ্যাপি এই নারাজি দাখিল করেন। মামলার তদন্ত কর্মকর্তা চূড়ান্ত প্রতিবেদনে উল্লেখ করেন যে, মামলার বাদী সাক্ষ্য-প্রমাণ হাজির করতে পারেননি। অথচ আইনের বিধান থাকার পরও মূলত তিনি সাক্ষী হাজির করতে বাদীকে কোনো নোটিসই দেননি। নারাজি আবেদনে ৮ জন সাক্ষীর একটি তালিকাও দেওয়া হয়েছিল।

মামলার তদন্তকারী কর্মকর্তা নারী সহায়তা ও তদন্ত বিভাগের পুলিশ পরিদর্শক (ভিকটিম সাপোর্ট সেন্টার) পরিদর্শক হালিমা খাতুন ৬ এপ্রিল ঢাকার সিএমএম আদালতে চূড়ান্ত প্রতিবেদনটি দাখিল করেন।

উল্লেখ্য, মিরপুর থানায় গত বছরের ১৩ ডিসেম্বর রুবেলের বিরুদ্ধে এই মামলা দায়ের করেন চিত্রনায়িকা হ্যাপি। বিয়ের প্রলোভন দেখিয়ে দৈহিক সম্পর্ক গড়ে তোলার অভিযোগ আনেন হ্যাপি। এই মামলায় রুবেল ৪ দিন কারাগারেও ছিলেন। পরে জামিনে মুক্ত হয়ে বাংলাদেশের হয়ে বিশ্বকাপ ক্রিকেটে অংশ নিয়ে অসাধারণ নৈপূণ্য প্রদর্শন করেন ক্রিকেটের এই পেস তারকা।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...