নায়িকা পুষ্পিতা পপির নতুন ছবি ‘বিধ্বস্ত’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এগিয়ে যাওয়া নতুন নায়িকার কাতারে সামিল হওয়া পুষ্পিতার নতুন ছবি ‘বিধ্বস্ত’। ৪ জুন ছবিটিতে চুক্তিবদ্ধ হয়েছেন নায়িকা পুষ্পিতা পপি।

puspita new picture  devastated

নায়িকা সংকটের সময় যে ক’জন নায়িকা বর্তমান সময়ে বাংলাদেশের চলচ্চিত্রে এগিয়ে চলেছেন তাদের মধ্যে একজন হলেন পুষ্পিতা পপি। তিনি গত ৪ জুন আরও নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। তার নতুন এই ছবিটির নাম ‘বিধ্বস্ত’। এটি পরিচালনা করেছেন মোস্তাফিজুর রহমান বাবু।

puspita new picture  devastated-2

পুষ্পিতার এ পর্যন্ত দুটি ছবি মুক্তি পেয়েছে। একটি হলো- ‘কখনো ভুলে যেও না’ ও ‘আগে যদি জানতাম তু্‌ই হবি পর’। তারপর ‘প্রেম হতেই পারে’, ‘তোমাকে ভালোবেসে আমি দিওয়ানা’, ‘প্রেমের বিয়ে’, ‘আমার আত্মা তুমি’ এবং ‘মিশন কক্সবাজার’ ছবিগুলোতে কাজ করেছেন। যেগুলো এখনও মুক্তি পায়নি।

puspita new picture  devastated-3

‘বিধ্বস্ত’ ছবিতে পুষ্পিতার নায়ক হিসেবে থাকছেন কাজী মারুফ। এ প্রসঙ্গে পুষ্পিতা পপি বলেন, ‘প্রথমবার মারুফ ভাইয়ের সঙ্গে কাজ করতে যাচ্ছি। আর এই ছবিতে বিলেত ফেরত এক ধনাঢ্য পরিবারের মেয়ে হিসেবে অভিনয় করতে যাচ্ছি। আশা করছি, দর্শকরা ছবিটি পছন্দ করবেন।’

puspita new picture  devastated-4 শুভ’র সঙ্গেও অভিনয় করেছেন পুষ্পিতা

‘বিধ্বস্ত’ ছবিতে অন্যান্যের মধ্যে অভিনয় করবেন রুবেল, অরিন, অমিত হাসানসহ প্রমুখ। ছবিটিরি চিত্রনাট্য লিখেছেন- কাজী হায়াৎ। ১২ জুন হতে রাজধানীর উত্তরায় ‘বিধ্বস্ত’ ছবির শুটিং শুরু হবে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...