‘দীপু নাম্বার টু’র ‘দীপু’ মোবাইল ফোনের বিজ্ঞাপনে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মাত্র ১৩ বছর বয়সে ‘দীপু নাম্বার টু’ ছবিতে অভিনয় করে দারুণ জনপ্রিয়তা পান অরুণ সাহা। ‘দীপু’ খ্যাত সেই অরুণ সাহা এবার মোবাইল ফোনের বিজ্ঞাপনে মডেল হলেন।

Dipu Numbers-2-01

আজকের কথা নয়, প্রায় দুই দশক আগে মুক্তি পাওয়া ‘দীপু নাম্বার টু’ ছবির দীপু চরিত্রে অভিনয় করে দারুণ জনপ্রিয়তা পেয়েছিলেন অরুণ সাহা। সেই জনপ্রিয়তার সুবাদে অর্জন করেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। তবে পড়াশোনা এবং কর্মজীবনের ব্যস্ততার কারণে আর অভিনয় করা হয়নি তার। দীর্ঘ বিরতির পর ‘দিপু’ খ্যাত অরুণ সাহা আবার অভিনয়ে নিয়মিত হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। সঙ্গে সঙ্গে সুযোগও মিলে গেছে। গত মে মাসে আগামী ঈদের জন্য নির্মিতব্য একটি টেলিছবির শুটিংয়ে অংশ নেন। এবার একটি বিজ্ঞাপনচিত্রে অভিনয় করলেন। ইতিমধ্যে শরীফ আহমেদ জীবনের পরিচালনায় বিজ্ঞাপনচিত্রটির শুটিংয়ে অংশ নিয়েছেন অরুণ সাহা।

Dipu Numbers-2

বিজ্ঞাপনচিত্রে মডেল হিসেবে কাজ করা প্রসঙ্গে তিনি সংবাদ মাধ্যমকে বলেন, ‘পড়াশোনার কারণে ‘দীপু নাম্বার টু’-এর পর আমার আর নিয়মিত অভিনয় করা হয়নি। দীর্ঘদিন পর মোবাইল ফোনের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করছি। আশা করি, সবার খুব ভালো লাগবে।’

Dipu Numbers-2-3

উল্রেখ্য, মুহম্মদ জাফর ইকবালের কিশোর উপন্যাস ‘দীপু নাম্বার টু’ অবলম্বনে মোরশেদুল ইসলামের পরিচালনায় নির্মিত ‘দীপু নাম্বার টু’ ছবিটি মুক্তি পায় ১৯৯৬ সালে। ছবির কাহিনীতে মূলত সপ্তম শ্রেণীর শিক্ষার্থী দীপুর জীবনের চাওয়া-পাওয়া, হাসি-কান্না, সুখ-দুঃখ সবকিছু তুলে ধরা হয়। ছবির নাম ভূমিকায় অভিনয় করে দারুণ সাফল্য পান সেসময়ের কিশোর অরুণ সাহা। তখন অরুণের বয়স ছিল মাত্র ১৩ বছর। ‘দীপু নাম্বার টু’ ছবিতে অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হন অরুণ সাহা। ‘দীপু নাম্বার টু’ ছবিটি মুক্তি পাওয়ার পর হতে সবাই অরুণকে ‘দীপু’ নামেই ডাকা শুরু করেন। এখনও সবাই তাকে দীপু নামেই চেনেন বেশি। তাই টেলিফিল্ম কিংবা বিজ্ঞাপনের মডেল হোক সবখানেই দীপুর জনপ্রিয়তা রয়েছে। তার অভিনীত টেলিফিল্ম কিংবা বিজ্ঞাপনও জনপ্রিয়তা পাবে এমনটিই আশা করা হচ্ছে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...