নির্মিত হতে যাচ্ছে মাহির জীবন নিয়ে চলচ্চিত্র ‘মাহি’!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এই সময়ের আলোচিত নায়িকা মাহিয়া মাহিকে নিয়ে নির্মিত হতে যাচ্ছে তারই জীবনভিত্তিক চলচ্চিত্র ‘মাহি’। প্রযোজক খোরশেদ আলম খসরু নিজেই এই ছবিটি পরিচালনা করবেন।

picture coming Mahi

এই সময়ের আলোচিত নায়িকা মাহিয়া মাহিকে নিয়ে নির্মিত হতে যাচ্ছে তারই জীবনভিত্তিক চলচ্চিত্র ‘মাহি’। প্রযোজক খোরশেদ আলম খসরু নিজেই এই ছবিটি পরিচালনা করবেন। নায়িকা মাহিয়া মাহি এই ছবিটিতে অভিনয় করবেন নিজের চরিত্রেই। তার জীবন নিয়ে তৈরি হতে যাচ্ছে জীবনীভিত্তিক চলচ্চিত্র ‘মাহি’। এই ছবির জন্য ইতিমধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন চিত্রনায়িকা মাহি- একথা প্রযোজক জানালেও চুক্তিবদ্ধ হওয়ার ব্যাপারে মাহি এখনও কিছু জানাননি।

picture coming Mahi-2

প্রযোজক জানিয়েছেন, এই মাহির বিপরীতে নায়ক হিসেবে থাকছেন চিত্রনায়ক শাকিব খান। প্রযোজক এবং পরিচালক খসরু এ বিষয়ে বলেন, ‘ছবিটির চিত্রনাট্যের কাজ শেষের পথে। ঈদের পর ছবির শুটিং শুরু হবে।’ পূর্বে শাকিব ও মাহিকে দেখা গিয়েছিল ‘ভালোবাসা আজকাল’ ছবিতে। যদি শেষ পর্যন্ত শাকিব এই চলচ্চিত্রে কাজ করেন তাহলে ‘মাহি’ চলচ্চিত্রটি হবে শাকিব-মাহি জুটির দ্বিতীয় ছবি।

picture coming Mahi-3

উল্লেখ্য, জাজ মাল্টিমাডিয়ার ‘ভালোবাসার রং’ চলচ্চিত্রের মাধ্যমে প্রথম রুপালি পর্দায় পা রাখেন মাহিয়া মাহি। এরপর একে একে ‘অন্যরকম ভালোবাসা’, ‘ভালোবাসা আজকাল’, ‘পোড়ামন’, ‘অগ্নি’ বিভিন্ন ছবি করে দর্শকপ্রিয়তা পান মাহি।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...