আবার প্লেব্যাকে সাবিনা ইয়াসমীন-রফিকুল আলম একসঙ্গে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ দীর্ঘদিন পর আবার প্লেব্যাকে সাবিনা ইয়াসমীন-রফিকুল আলম একসঙ্গে হয়েছেন। সম্প্রতি শওকত আলী ইমনের মগবাজারস্থ ভেলসিটি স্টুডিওতে গানটির রেকর্ডিংও সম্পন্ন হয়েছে।

Sabina-Rafiqul together again playbacks

দীর্ঘদিন পর আবার প্লেব্যাকে সাবিনা ইয়াসমীন-রফিকুল আলম একসঙ্গে হয়েছেন। সম্প্রতি শওকত আলী ইমনের মগবাজারস্থ ভেলসিটি স্টুডিওতে গানটির রেকর্ডিংও সম্পন্ন হয়েছে।

কবির বকুলের লেখা ‘আমি তোমার কাছে এলাম আজ তোমার হয়ে গেলাম’ শীর্ষক এ গানটি রেকর্ডিং করা হয়। গানটির সুর-সংগীতায়োজন করেছেন- শওকত আলী ইমন। ‘বাসর হবে মাটির ঘরে’ নামক একটি ছবিতে সংযোযিত হবে এই গানটি। ছবিটি পরিচালনা করছেন শাহ মোহাম্মদ সংগ্রাম।

সুরকার-সংগীত পরিচালক শওকত আলী ইমন সংবাদ মাধ্যমকে বলেছেন, ‘এটা একটি স্যাড রোমান্টিক গান। এর মাধ্যমে দীর্ঘদিন পর প্লেব্যাক করলেন সাবিনা আপা এবং রফিকুল আলম ভাই। বরাবরের মতোই অসাধারণ গেয়েছেন তাঁরা। আসলে আমার মনে হয় নতুন শিল্পীদের ভিড়ে অনেক কিংবদন্তি শিল্পীকে আমরা ক্রমেই হারিয়ে ফেলছি। সেই চিন্তা থেকেই মূলত এই দুই কিংবদন্তি শিল্পীকে দিয়ে এই গান গাওয়ানো। গানটি তাঁরাও খুব পছন্দ করেছেন। আশা করছি, এটি ভালো লাগবে শ্রোতাদের। আর এই ছবির সব গানের সুর-সংগীতায়োজনই করছি আমি।’

দীর্ঘদিন পর আবার প্লেব্যাকে আসা এই প্রবীণ দুই শিল্পীর গান বেশ মার্কেট পাবে- এমনটি আশা করা হচ্ছে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...