স্যামসাং-এর রমজান ও ঈদে নতুন অফার

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ স্যামসাং রমজান ও আসন্ন ঈদ উপলক্ষ্যে হোম অ্যাপ্লায়েন্স পণ্যের উপর নতুন অফার দিচ্ছে। পণ্য কিনে উপহার হিসেবে গ্যালাক্সি ট্যাব থ্রিসহ ক্যাশব্যাক পাওয়ার সুযোগ পাবেন ক্রেতারা।

Samsung's new offer of Ramadan and Eid

পবিত্র মাহে রমজান মাস এবং আসন্ন ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ হোম অ্যাপ্লায়েন্স পণ্যের উপর নতুন অফার দিচ্ছে। এই নতুন অফারে স্যামসাং পণ্য কিনে ক্রেতারা উপহার হিসেবে গ্যালাক্সি ট্যাব থ্রিসহ ক্যাশব্যাক পাওয়ার সুযোগ পাবেন।

স্যামসাং জানিয়েছে, স্মার্ট রেফ্রিজারেটর সাইড বাই সাইড (এসবিএস) ও ফুড শো-কেস রেফ্রিজারেটর (এফএসআর) মডেল কিনলে ক্রেতারা উপহার হিসেবে স্যামসাং গ্যালাক্সি ট্যাব ৩ পাবেন। অপরদিকে আরটি ৩৩, আরটি ৩৬, আরটি ৩৯ ও আরটি ৪২ মডেলের স্মার্ট রেফ্রিজারেটর কিনে ক্রেতারা জিতে নিতে পারবেন রাইস কুকার। আরটি ২৫ হতে আরটি ২৯ মডেলের যে কোনো রেফ্রিজারেটর কিনে সর্বনিম্ন ১,৫০০ টাকা হতে সর্বোচ্চ ১০,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন।

স্যামসাং আরও জানিয়েছে, ১, ১.৫ ও ২ টন আকারের স্যামসাং ট্রায়াঙ্গল এয়ার কন্ডিশনার কিনলে ক্রেতারা ৬,০০০ টাকা হতে ১০,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন। মাইক্রোওয়েভ ওভেনেও ক্যাশব্যাক অফারও দিচ্ছে স্যামসাং। জিডব্লিউ৭৩২কেডি-ডি, এমডব্লিউ৭৩এডি-বি, এমসি২৮এইচ৫০২৩একে ও স্লিম ফ্রাই সিরিজের সিই১১৮পিএফ-পি১/এক্সটিএল, এমসিথ্রিটুএফসিক্সওফোরটিসিটি/টিএল মডেলের যেকোন একটি কিনলে ৫০০ টাকা হতে ৩,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন ক্রেতারা।

এই বিশেষ অফারগুলো গ্রাহকদের পবিত্র রমযান ও ঈদের প্রাত্যহিক কাজগুলোকে আরও সহজ করে তুলবে- এমনটিই মনে করছে স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...