The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

মৌসুমী হামিদের নতুন ছবি ‘রক’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আবারও ছবিতে চুক্তিবদ্ধ হচ্ছেন লাক্স চ্যানেল আই প্রতিযোগিতা হতে আসা মৌসুমী হামিদ। মৌসুমী হামিদের এবারের নতুন ছবি ‘রক’।

Mausumi Hamid new picture 'Rock'

আবারও ছবিতে চুক্তিবদ্ধ হচ্ছেন লাক্স চ্যানেল আই প্রতিযোগিতা হতে আসা মৌসুমী হামিদ। মৌসুমী হামিদের এবারের নতুন ছবি ‘রক’। টিভি অভিনয় থেকে চলচ্চিত্রে প্রত্যাবর্তন করার পর থেকে ছবি মুক্তির আগেই একের পর এক চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হচ্ছেন মৌসুমী হামিদ। ইতিমধ্যেই মৌসুমী হামিদ অভিনীত বেশ কিছু ছবির কাজ শেষ হয়েছে, আবার কিছু ছবির কাজ এখনও চলছে।

Mausumi Hamid new picture 'Rock'-2

সংবাদ মাধ্যম সূত্রে জানা যায়, সেই ধারাবাহিকতায় ‘রক’ নামের এই নতুন ছবিতে চুক্তিবদ্ধ হলেন মৌসুমী। ছবিটি পরিচালনা করছেন শফিক হাসান। ছবিটিতে মৌসুমী হামিদকে বিদ্যা সিনহা মীমের ছোট বোনের চরিত্রে অভিনয় করবেন। ২ জুলাই হতে এই ছবিটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। ‘রক’ ছবিতে বাংলাদেশ ছাড়াও কোলকাতার কয়েকজন অভিনয়শিল্পীও থাকবেন বলে জানা গেছে। ছবিটিতে নায়ক হিসেবে কে থাকবেন তা কিছুই জানানো হয়নি।

Mausumi Hamid new picture 'Rock'-3

‘রক’ ছবিতে মৌসুমী হামিদকে দেখা যাবে ক্যালিফোর্নিয়া প্রবাসী এক তরুণীর ভূমিকায়। মৌসুমী হামিদের বড় বোনের চরিত্রে অভিনয় করছেন বিদ্যা সিনহা মিম। ছবির গল্প এমন- সাংবাদিক মিম দেশে আসেন একটি বিষয়ে প্রতিবেদন তৈরির জন্য। সঙ্গে আসেন তার ছোট বোন মৌসুমী হামিদও। ঘোরাঘুরির সঙ্গে মৌসুমীর আরও একটি উদ্দেশ্য ছিল দেশে আসার। কিন্তু সে বিষয়ে বড় বোনসহ পরিবারের কেওই জানতেন না। দেশে এসে নানা ধরনের ঘটনার শিকার হন মৌসুমী। এক সময় তার সঙ্গে ঘটে যায় অনাকাঙিক্ষত ঘটনা। ঠিক এভাবেই এগিয়ে যায় ‘রক’ ছবিটির গল্প।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...