পলাশ ও রিজিয়ার এ্যালমাব ১৫ বছর পর!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সঙ্গীত জগতের দুই শিল্পী পলাশ ও রিজিয়ার এ্যালমাব বের হচ্ছে দীর্ঘ ১৫ বছর পর। ‘বলবো তোকে ভালোবাসি’ নামে এই এ্যালবামটি বাজারে আসবে এবারের ঈদে।

Palash Rizia after 15 years

সঙ্গীত জগতের দুই শিল্পী পলাশ ও রিজিয়ার এ্যালমাব বের হচ্ছে দীর্ঘ ১৫ বছর পর। ‘বলবো তোকে ভালোবাসি’ নামে এই এ্যালবামটি বাজারে আসবে এবারের ঈদে।

নব্বই দশকের পুরোটা সময় জুড়ে তাদের গানে মেতেছেন শ্রোতারা। ১৫০টিরও বেশি অ্যালবামে একসঙ্গে গান করেছেন পলাশ ও রিজিয়া। মাঝে ১৫ বছর গ্যাব ছিল তাদের মধ্যে। অডিও জগতে এই ডুয়েল এ্যালবাম রেকর্ড করে তাতে কোনো সন্দেহ নেই। শুধু এ্যালবামে নয়, স্টেজেও একসঙ্গে গান পরিবেশন করে শ্রোতাদের মাতিয়েছেন এই তারকা সঙ্গীত জুটি দীর্ঘদিন যাবত। তবে অডিও ইন্ডাস্ট্রির পরিস্থিতি খারাপ হওয়াসহ বিভিন্ন কারণে আর একসঙ্গে গান করা হয়নি প্রায় ১৫ বছর। বিচ্ছিন্নভাবে গান করলেও আগের মতো করে সেভাবে এ্যালবামে পাওয়া যায়নি এই জুটিকে।

জানা গেছে, এ্যালবামে ৮টি গান থাকছে। গানের কথা লিখেছেন ও সুর করেছেন শামীম মাহমুদ। সঙ্গীতায়োজন করেছেন সোহেল আজিজ। গানগুলো হলো- ‘বাউন্ডুলে হবো’, ‘বলবো তোকে ভালোবাসি’, ‘মন শহরে’, ‘প্রেমের ইস্টিশন’ প্রভৃতি। আয়োজকরা মনে করছেন, সব গানই দ্বৈত কণ্ঠে গাওয়া। রমজানের মাঝামাঝিতে এ্যালবামটি বাজারে আসবে বলে জানা গেছে।

Advertisements
Loading...