এবার ঈদেও মৌসুমী-ফেরদৌসের অনুষ্ঠান!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঈদ আসলে টিভি অনুষ্ঠানে বড় পর্দার অভিনেতাদের আগমন ঘটে। এবারও তার ব্যতিক্রম নয়। এবারের ঈদেও মৌসুমী-ফেরদৌসের অনুষ্ঠান রয়েছে।

Mousumi-Ferdous Eid occasion

চ্যানেল আই ঈদ উপলক্ষে এমন একটি অনুষ্ঠানের আয়োজন করতে যাচ্ছে। ইতিমধ্যে অনুষ্ঠানটির কাজও হয়ে গেছে। এবারও চিত্রনায়িকা মৌসুমী ও প্রিয়নায়ক ফেরদৌসকে নিয়ে একটি আড্ডার অনুষ্ঠান করা হচ্ছে। ইতিমধ্যেই রাঙামাটি ঘুরে এসেছেন চিত্রনায়িকা মৌসুমী ও প্রিয়নায়ক ফেরদৌস। পাহাড়ি কন্যা রাঙামাটির বিভিন্ন মনোরম নৈসর্গিক পটভূমিতে মৌসুমী ও ফেরদৌস কাটিয়েছেন সকাল হতে সন্ধ্যা পুরো একটি দিন। এটি নিয়েই তৈরি হয়েছে ঈদের অনুষ্ঠান ‘একদিন সারাদিন’।

দুই তারকার ঈদ আড্ডায় মৌসুমী ও ফেরদৌস তাদের চলার পথের বিভিন্ন ঘটনা, জুটিপ্রথা, সিনেমা জগৎ এবং স্মৃতিজাগানিয়া কিছু বিষয় নিয়েও কথা বলেছেন। সাম্প্রতিক সময়ে এই দুই তারকা অভিনীত নতুন কয়েকটি ছবির প্রসঙ্গও রয়েছে তাদের আড্ডায়। আবার আড্ডার ফাঁকে ফাঁকে তাঁরা কথা বলেছেন নতুন ছবির আনকোরা বেশকিছু গান নিয়েও।

চ্যানেল আইয়ের ঈদ উৎসবের এই অনুষ্ঠান ‘একদিন সারাদিন’ কথা, আবৃত্তি, গান, লোকেশন নিয়ে সাজানো এই বিশেষ অনুষ্ঠানটি প্রচার হবে চ্যানেল আইয়ের ঈদ আয়োজনে। আবদুর রহমানের পরিকল্পনা ও পরিচালনায় অনুষ্ঠানটির চিত্রগ্রহণ করেছেন জেড এইচ মিন্টু।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...