ব্রেকিং নিউজ: ইতিহাস গড়তে দ. আফ্রিকার মুখোমুখি হচ্ছে বাংলাদেশ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ইতিহাস গড়তে কিছুক্ষণের মধ্যেই দ. আফ্রিকার মুখোমুখি হচ্ছে বাংলাদেশ ক্রিকেট দল। পাকিস্তানকে হোয়াইট ওয়াশ ও ভারতের সঙ্গে সিরিজ জয়ের পর তৃতীয় টার্গেট দক্ষিণ আফ্রিকা।

South Africa-Bangladesh

ইতিহাস গড়তে কিছুক্ষণের মধ্যেই দ. আফ্রিকার মুখোমুখি হচ্ছে বাংলাদেশ ক্রিকেট দল। পাকিস্তানকে হোয়াইট ওয়াশ ও ভারতের সঙ্গে সিরিজ জয়ের পর তৃতীয় টার্গেট দক্ষিণ আফ্রিকা।

সাফল্যের সিঁড়ি বেয়ে দিনকে দিন উপরে উঠছে টাইগাররা। নিজের প্রতিবেশী দুই দেশ পাকিস্তান এবং ভারতকে হারানোর পর বাংলাদেশের টার্গেট এখন দক্ষিণ আফ্রিকা। দুই টেস্ট এবং টি-টোয়েন্টি এবং তিনটি ওয়ানডে খেলতে দক্ষিণ আফ্রিকা দল আগেই ঢাকায় এসেছে। অল্প কিছুক্ষণের মধ্যেই মাঠে গড়াবে খেলা।

দুই দলের ক্রিকেটীয় যুদ্ধ শুরু হচ্ছে কিছুক্ষণের মধ্যেই। রঙিন জার্সিতে টি-টোয়েন্টি ম্যাচ দিয়ে দ্বিপক্ষীয় সিরিজ শুরু করবে দক্ষিণ আফ্রিকা এবং বাংলাদেশ। দুই দলই আগে দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছে। দুটিই দক্ষিণ আফ্রিকার মাটিতে হয়েছে। এবার প্রথমবারের মতো বাংলাদেশের মাটিতে টি-টোয়েন্টি খেলবে এই দুই দল দুটি। এবার নিজেদের মাটিতে তাই বাংলাদেশের অতীত ইতিহাস বদলানোর সুযোগ এসেছে। আর টাইগারদের ইতিহাস বদলানোর ম্যাচটি মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দুপুর ১টায় শুরু হচ্ছে। আমরা বাংলাদেশ দলের সাফল্য কামনা করছি।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...