ইটভাটার শ্রমিক হিসেবে তিশাকে কেমন লাগছে?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অভিনয় মানুষের আমুল পরিবর্তন করে ফেলে। কখনও কোটিপতি হয়ে হেলিকপ্টারে ভ্রমণ করা আবার কখনও সাধারণ শ্রমিক হওয়া। এবার বলুন ইটভাটার শ্রমিক হিসেবে তিশাকে কেমন লাগছে?

brick workers Tisha

অভিনয় মানুষের আমুল পরিবর্তন করে ফেলে। কখনও কোটিপতি হয়ে হেলিকপ্টারে ভ্রমণ করা আবার কখনও সাধারণ শ্রমিক হওয়া। এবার বলুন ইটভাটার শ্রমিক হিসেবে তিশাকে কেমন লাগছে? ছবিটি দেখে যে কারও চোখজোড়া কয়েক মুহূর্তের জন্য স্থির হয়ে হয়ে যাবে। মনে হবে হয়তো আপনি ভুল দেখছেন। কিন্তু আসলেও তাই এটি কোনো ইটভাটা শ্রমিক নয়, এটি বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী তিশা। জোড়াতালি দেওয়া তার একরুমের ভাড়া বাসায় জীর্ণভাবে বসবাস করেন। বড়ই করুণভাবে চলে তার সংসার। তার সামনে গিয়ে নাম জিজ্ঞেস করলে- জানতে পারবেন তার নাম তিশা নয় ‘শেফালী’!

brick workers Tisha-2

এই জনপ্রিয় অভিনেত্রী তিশা এখন হয়ে গেছেন শেফালী। ৬ জুলাই থেকে শুরু হওয়া ‘শেফালী’ নাটকে অভিনয় করছেন এই নাটকের শুটিং চলবে ৯ জুলাই পর্যন্ত।

নাটকটির কাহিনী এমন- শেফালী গ্রামের মেয়ে। মা-বাবাকে নিয়ে চলে এসেছে ঢাকায়। শহর ঠিক নয়, শহরতলী। সাভার এলাকায় একটি ইটভাটার শ্রমিক সে। তবে ম্যানেজারের প্রেমের ফাঁদে পড়বে, বিয়েও করবে। বিয়ের পরই খবর আসবে, লোকটি বিবাহিত ও সন্তানের বাবাও। একসময় শেফালীর ওপর নেমে আসবে অকত্য নির্যাতন। এই ছিলো মোটামুটি ‘শেফালী’ নাটকের কাহিনী।

নাট্যনির্মাতা সুমন আনোয়ার তিশাকে নিয়ে নির্মাণ করছেন নাটক ‘শেফালী’। বৈশাখী টিভিতে নাটকটি প্রচার হবে এবারের ঈদে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...