ঈদের ‘যন্ত্রর অন্তর’ নাটকে জাহিদ হাসান ও মুনমুন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঈদ এলে বিশেষ নাটকগুলো দর্শকরা দেখতে পান। এবারও এর ব্যতিক্রম নয়। এবারের ঈদে ‘যন্ত্রর অন্তর’ নাটকে জাহিদ হাসান ও মুনমুনকে দেখা যাবে।

Eid drama Zahid Hasan and munamuna

ঈদ এলে বিশেষ নাটকগুলো দর্শকরা দেখতে পান। এবারও এর ব্যতিক্রম নয়। এবারের ঈদে ‘যন্ত্রর অন্তর’ নাটকে জাহিদ হাসান ও মুনমুনকে দেখা যাবে।

টিভি পর্দায় উপস্থাপনায় বেশি ব্যস্ত মুনমুন সংবাদ মাধ্যমকে জানিয়েছে, বছরখানেক আগে ঈদের একটি নাটকে কাজ করেছিলেন তিনি। এবার আবার ঈদের নাটকে অভিনয় করলেন তিনি। ঈদের জন্য নির্মিত বিটিভির নিজস্ব প্রযোজনায় এই নাটকটির নাম ‘যন্ত্রর অন্তর’। মাহবুবা ফেরদৌস প্রযোজিত কমেডি ধাঁচের এই নাটকটি লিখেছেন প্রখ্যাত লেখক আনিসুল হক।

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, এই নাটকের মাধ্যমেই দীর্ঘদিন পর বিটিভির নিজস্ব প্রযোজনায় নির্মিত কোনো নাটকে অভিনয় করলেন জাহিদ হাসান।

নাটকটির কাহিনী এমন- প্রযুক্তির ওপর নির্ভরশীল হয়ে পড়া হাসান (জাহিদ হাসান) বিভিন্ন যন্ত্রের ব্যবহার প্রয়োগ করতে চান। ঘর ঝাড়ু দেওয়ার যন্ত্র, চুল কাটার যন্ত্র, এসব যন্ত্রের ব্যবহার করতে গিয়ে তিনি নানান জটিলতা তৈরি করে বসেন। শিউলি (মুনমুন) একজন অযান্ত্রিক মেয়ে। হাসানের এই রকম কর্মকাণ্ড মোটেই পছন্দ নয় তার। তবুও হাসান আর শিউলির মধ্যে এক সময় প্রেম তারপর বিয়েতে গড়ায়। এই নাটকটিতে আরও অভিনয় করেছেন অরুণা বিশ্বাস, মৌরী প্রমুখ।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...