পৌনে ২ লাখ টাকা ঈদ সালামি পেয়েছেন পরীমনি!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঈদ সামামির কথা সবার জানা। ঈদ এলে ছোটরা বড়দের সামাল করে সালামি আদায় করেন। এটি যুগ যুগ ধরে হয়ে আসছে। তবে কোনো নায়িকা ঈদের সালামি পান এটি নতুন খবর। পৌনে ২ লাখ টাকা ঈদ সালামি পেয়েছেন পরীমনি!

Parimani & Eid honor

ঈদ সামামির কথা সবার জানা। ঈদ এলে ছোটরা বড়দের সামাল করে সালামি আদায় করেন। এটি যুগ যুগ ধরে হয়ে আসছে। তবে কোনো নায়িকা ঈদের সালামি পান এটি নতুন খবর। তবে এবার হালের জনপ্রিয় নায়িকা পরীমনি নাকি এবারে ঈদে পৌনে ২ লাখ টাকা ঈদ সালামি পেয়েছেন!

Parimani & Eid honor-2

বাংলা চলচ্চিত্রের এই আলোচিত নবাগত অভিনেত্রী পরীমণির এবার ঈদটা অন্য সবার চেয়ে বেশ ব্যতিক্রম। তিনি নিজেই সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, এবার ঈদে তিনি প্রায় পৌনে ২ লাখ টাকা ঈদ সালামি পেয়েছেন! তিনি জানিয়েছেন বৃষ্টির কারণে তিনি ঈদের দিন কোথাও বের হতে পারেননি। আর তাই তিনি ঈদ সালামি নিতে কারো বাসায় যেতে পারেননি। তিনি নাকি ঘরে বসেই এতো টাকার ঈদ সালামি পেয়েছেন।

Parimani & Eid honor-3

উল্লেখ্য, সাম্প্রতিক সময়ের নবাগত নায়িকাদের মধ্যে পরীমনি একটু ব্যতিক্রমি নায়িকা। ব্যাপক আলোচনা-সমালোচনা রয়েছে তার বিরুদ্ধে। তবে ছবি মুক্তির আগেই ব্যাপক আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হন হালের এই নায়িকা। ঈদের তার একটি ছবি মুক্তির কথা থাকলেও তা পিছিয়ে যায়।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...