The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

পাকিস্তানের সাময়িক ব্যাটিং কোচ ট্রেন্ট উডহিল

দি ঢাকা টাইমস ডেস্ক ॥ ইংল্যান্ডে অনুষ্ঠিত হতে যাওয়া চ্যাম্পিয়ন্স ট্রফি সিরিজে পাকিস্তানের সাময়িক ব্যাটিং কোচ হচ্ছেন অস্ট্রেলিয়ান ট্রেন্ট উডহিল। তিনি ইংল্যান্ডেই সরাসরি দলের সাথে যোগ দিবেন এবং জুন মাসে ৩ সপ্তাহ জুড়ে পাকিস্তানের ব্যাটিং কোচের ভূমিকা পালন করবেন।


trent-woodhil

৪২ বছর বয়সী উডহিল বর্তমানে আইপিএলে দিল্লী ডেয়ারডেভিলসের হয়ে সাপোর্ট স্টাফের ভূমিকা পালন করছেন। এছাড়া গত বছর পর্যন্ত তিনি নিউজিল্যান্ড দলের সহকারী কোচ হিসেবে ছিলেন। অস্ট্রেলিয়ান বিগ ব্যাশ লীগে মেলবোর্ন স্টার দলের হয়েও তিনি কাজ করেছেন।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের ডিরেক্টর ইন্তিখাব আলম জানিয়েছেন, “তাকে আমরা স্বল্প সময়ের জন্য ব্যাটিং কোচ হবার আমন্ত্রণ দিয়েছিলাম, সে সেটা গ্রহণ করেছে। আমি মনে করি এটা তার জন্য একটা সুযোগ। যদি আমাদের দল তার তত্ত্বাবধানে সন্তুষ্ট বোধ করে, তাহলে আমরা তার সাথে চুক্তি বৃদ্ধি করতে পারি।”

এদিকে চ্যাম্পিয়ন্স ট্রফির পর ওয়েস্ট ইন্ডিজ সফরে পাকিস্তান দলের সাথে কোন টেস্ট ম্যাচ খেলতে পারবেনা বলে জানিয়েছে ক্যারিবীয়ান ক্রিকেট বোর্ড। অবশ্য এই সফরটি হবে কি না সে বিষয়েও সন্দেহ প্রকাশ করেছেন ক্যারিবীয়ান বোর্ডের চীফ এক্সিকিউটিভ মাইকেল মুরিহেড। পোর্ট অব স্পেনকে তিনি জানিয়েছেন, “এই সফরে টেস্ট হবে না এটা নিশ্চিত। আমাদের লক্ষ্য ৫টি ওয়ান ডে আর ২টি টি-টোয়েন্টি আয়োজন করা। তবে আমরা এখনও সফরসূচী নির্ধারণ করতে পারিনি।”

ভারত, শ্রীলংকাকে নিয়ে একটি তিনজাতি টুর্নামেন্ট আয়োজনের প্রস্তুতি নিচ্ছে ওয়েস্টইন্ডিজ। মূলত একারণেই পাকিস্তানের সাথে টেস্ট না খেলার সিদ্ধান্ত নিয়েছে তারা।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...