‘অগ্নি ২’র মুনাফা শুধু ‘মনিহার’-এ ১০ লাখ!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ‘অগ্নি ২’র মুনাফা একমাত্র ‘মনিহার’-এ ১০ লাখ টাকা। এই ঈদে ‘মনিহার’-এ রিলিজ হয়েছিল বিশাল বাজেট নিয়ে নির্মিত যৌথ প্রযোজনার ছবি ‘অগ্নি ২’।

Fire 2 in & 10 Lac

চলচ্চিত্র নিয়ে যারা গবেষণা করেন তারা সবাই জানেন যশোরের ‘মনিহার’ সিনেমা হলের খ্যাতি দেশজুড়ে। দেশের প্রত্যন্ত অঞ্চল হতে সেইসময় হতে এই সিনেমা হলে ছবি দেখতে আসতেন সিনেমাপ্রেমীরা। এই সময়েও মনিহার সিনেমা হল এখন প্রযোজকদের প্রথম পছন্দ হিসেবে পরিগণিত হয়ে আসছে। এই হলটির দর্শকধারণ ক্ষমতার বিশালত্বের জন্য প্রযোজকদের এতো চাহিদা। যেকোনো হিট ছবি এই হল হতে ভাল মুনাফা তুলে নিতে পারে বলে প্রযোজকদের নিকট হলটির কদর বেশি।

Fire 2 in & 10 Lac-2

এবারের ঈদে যশোরের ‘মনিহার’ সিনেমা হলে রিলিজ হয়েছিল বিশাল বাজেট নিয়ে নির্মিত যৌথ প্রযোজনার ছবি ‘অগ্নি ২’। মাহিয়া মাহি অভিনীত ছবিটি ঈদের দিনেই হলটি হতে তুলে নেয় প্রায় আড়াই লাখ টাকা। মুক্তির প্রথম সপ্তাহেই শনিবার হতে বৃহস্পতিবার পর্যন্ত ‘অগ্নি ২’ মনিহার হতে আয় করেছে ১০ লাখ টাকা।

ধারণা করা হচ্ছে, বৃষ্টির বাড়াবাড়ি না থাকলে ‘অগ্নি টু’ আরও ব্যবসা করতো। অবশ্য সর্বত্র ‘অগ্নি ২’ মনিহারের মতো সাফল্য পায়নি। সিনেমা হলভেদে ছবিটির টিকেট বিক্রয় উঠানামা করলেও যৌথ প্রযোজনার এই ছবিটি এবারের ঈদে বেশ সফল বলা যায়। ছবিটি ভারতেও ব্যাপক সাফল্য পেয়েছে বলে জানা যায়।

Advertisements
Loading...