সুবর্ণা মুস্তাফা বাণিজ্যিক ছবি নির্মাণ করতে যাচ্ছেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সুবর্ণা মুস্তাফা বাণিজ্যিক ছবি নির্মাণ করতে যাচ্ছেন। সম্প্রতি সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি তার এই মনোভাব ব্যক্ত করেন।

Subarna Mustafa & commercial movie

সাংবাদিকদের স্বনামধন্য অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা তার মনোভাব প্রকাশ করতে গিয়ে বাণিজ্যিক সিনেমা নির্মাণের কথা বলেছেন। নিজের ভবিষ্যৎ পরিকল্পনার কথা জানাতে গিয়ে জনপ্রিয় এ অভিনেত্রী বলেছেন, ‘আমি বাণিজ্যিক ছবি বানাতে চাই। কারণ, আমার পছন্দের একটি মাধ্যম হলো সিনেমা। আমি এই মাধ্যমে অভিনেত্রী হিসেবে কাজ করেছি। এবার একটা বাণিজ্যিক সিনেমা নির্মাণের পরিকল্পনা করেছি। এই সিনেমা কয়েকটি সিনেপ্লেক্স নির্ভর হবে না। আবার টেলিভিশনে প্রচারের জন্যও নয়। সিনেমাপ্রেমী দর্শকদের জন্য, যারা প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমা দেখেন, কেবলমাত্র তাদের জন্য বানাবো।’

Subarna Mustafa & commercial movie-2

বাণিজ্যি ওই সিনেমা প্রসঙ্গে সুবর্ণা মুস্তাফা আরও বলেন, ‘ছবিতে সুন্দর গল্প, গান, ফাইট, কমেডি, এমনকি রোমান্স, ড্রামা সবই থাকবে। এক কথায় একটি বাণিজ্যিক ছবিতে যা যা থাকে, সবকিছু দিয়েই আমি সিনেমাটি বানাতে চাই। সিনেমার প্রথম কাজ এন্টারটেইনমেন্ট, দ্বিতীয় কাজ এন্টারটেইনমেন্ট এবং তৃতীয় কাজও এন্টারটেইনমেন্ট। আমি দর্শকদের এন্টারটেইনমেন্ট দেওয়ার জন্যই সিনেমা বানাবো।’

সুবর্ণা মুস্তাফা আরও বলেছেন, ‘আমার তো ছবি বানানোর মতো এতো টাকা নেই। তবে ভালো প্রযোজক পেলেই কাজটি শুরু করবো। কবে পারবো সেটি জানি না। কিন্তু একটি বাণিজ্যিক সিনেমা আমি বানাবোই।

উল্লেখ্য, ‘গ্রামীণফোন সুবর্ণ সময়ে’ নামে রেডিও ভূমির বিশেষ অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে সরাসরি দেওয়া এক সাক্ষাৎকারে সুবর্ণা মুস্তাফা সিনেমা নির্মাণের পরিকল্পনার কথা জানিয়েছেন।

Advertisements
Loading...