১৩ আগস্ট হতে স্মার্টফোন ও ট্যাব মেলা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ১৩ আগস্ট বৃহস্পতিবার হতে ঢাকায় শুরু হতে যাচ্ছে স্মার্টফোন ও ট্যাব মেলা। বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে তিন দিনব্যাপি এই রবি স্মার্টফোন ও ট্যাব মেলা অনুষ্ঠিত হবে।

August 13, fairs smartphones and tabs

১৩ আগস্ট বৃহস্পতিবার হতে ঢাকায় শুরু হতে যাচ্ছে স্মার্টফোন ও ট্যাব মেলা। বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে তিন দিনব্যাপি এই রবি স্মার্টফোন ও ট্যাব মেলা অনুষ্ঠিত হবে। সোমবার ঢাকার একটি হোটেলে এক সংবাদ সম্মেলনে মেলার কথা জানানো হয়।

আয়োজকরা জানিয়েছেন, এবারের মেলায় ছাড় এবং বিশেষ উপহার দিয়ে স্মার্টফোন ও ট্যাব বিক্রি করা হবে। মেলার পণ্য বিক্রির পাশাপাশি আধুনিক সব স্মার্টফোন এবং ট্যাব প্রদর্শনও করা হবে। মেলায় নতুন নতুন প্রযুক্তিপণ্য উন্মুক্ত হবে। ১৩ আগস্ট বৃহস্পতিবার মেলার উদ্বোধন করবেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ।

এবারে মেলায় স্যামসাং, সিম্ফনি, স্টাইলাস, গোল্ডবার্গ, জেডটিই, অপো, হুয়াই, ম্যাক্সিমাস, সনি, র‌্যাংগস, আসুস, এলিট, লেনোভো, টুইনমস, মাইসেল, প্রেস্টিজিও, কন্টিগো, শিয়াওমি, জিওনি, ওয়ানপ্লাস, এইচটিএস, এডাটা, এইচপিএস, মেইজু, গ্যাজেট গ্যাং সেভেন, আইনল, ডিএক্স জেনারেশন ব্র্যান্ডের পণ্য পাওয়া যাবে বলে জানানো হয়েছে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...