তনিমা হামিদ দীর্ঘ ১৬ বছর পর আবার বিজ্ঞাপনে!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ টিভির নাটক মানেই এক সময় তনিমার নাম ছিল সবার আগে। কিন্তু মাঝে কোথায় যেনো হারিয়ে গেছেন তিনি। এবার তনিমা হামিদ দীর্ঘ ১৬ বছর পর আবার বিজ্ঞাপনে আসছেন এমন খবর সংবাদ মাধ্যমের।

TanimaHamid

টিভির নাটক মানেই এক সময় তনিমার নাম ছিল সবার আগে। কিন্তু মাঝে কোথায় যেনো হারিয়ে গেছেন তিনি। এবার তনিমা হামিদ দীর্ঘ ১৬ বছর পর আবার বিজ্ঞাপনে আসছেন এমন খবর সংবাদ মাধ্যমের।

Tanima Hamid-2

সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, দীর্ঘ প্রায় ১৬ সময় পর একটি বিজ্ঞাপনের মডেল হিসেবে কাজ করলেন এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী তনিমা হামিদ। রনি ভৌমিকের নির্দেশনায় রাজধানীর তেজগাঁওয়ের কোক স্টুডিওতে বিজ্ঞাপনটির শুটিং সম্পন্ন হয় সম্প্রতি।

সম্প্রতি নিজের চিত্রনাট্যে ফাল্‌গুনী হামিদের নির্দেশনায় ধারাবাহিক ‘স্বপ্নের ইরাবতী’ নাটকে অভিনয় করেছেন তনিমা হামিদ। নাটকটি শীঘ্রই এটিএন বাংলায় প্রচার করা হবে।

উল্লেখ্য যে, অনিন্দ্য আউয়ালের নির্দেশনায় ‘হৈমন্তী’ নাটকে অভিনয়ের মধ্য দিয়ে ১৯৯৯ সালে টিভি নাটকে তনিমা হামিদের অভিষেক ঘটে। বর্তমানে তিনি ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটিতে ‘সোস্যাল রিলেশন’ বিষয়ে প্রভাষক হিসেবে কাজ করছেন। মাঝে তাঁকে টিভি নাটকে খুব একটা দেখা যায় না।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...