The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

শাকিবের সঙ্গে জুটি করছেন নায়িকা সোহানা সাবা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শাকিবের সঙ্গে জুটি করছেন নায়িকা সোহানা সাবা। ‘দৌড়’ নামের একটি ছবিতে শাকিবের বিপরীতে প্রথমবারের মতো কাজ করতে যাচ্ছেন সাবা।

Sohana Saba with Shakeeb

শাকিবের সঙ্গে জুটি করছেন নায়িকা সোহানা সাবা। ‘দৌড়’ নামের একটি ছবিতে শাকিবের বিপরীতে প্রথমবারের মতো কাজ করতে যাচ্ছেন সাবা। সর্বশেষ মুরাদ পারভেজের ‘বৃহন্নলা’ ছবিতে সোহানা সাবাকে নায়ক ফেরদৌসের বিপরীতে দেখা যায়। এবার সাবাকে দর্শকরা একদম ভিন্ন লুকে দেখতে পাবেন মুরাদ পারভেজের নতুন ছবি ‘দৌড়’ এ। এই ছবিতে শাকিবের বিপরীতে প্রথমবারের মতো অভিনয় করতে যাচ্ছেন সাবা। এখানে সাবাকে দেখা যাবে একজন চোরের চরিত্রে অভিনয় করতে। এমনটিই জানিয়েছেন ছবিটির পরিচালক মুরাদ পারভেজ।

Sohana Saba with Shakeeb-2

সংবাদ মাধ্যমকে নায়িকা সোহানা সাবা বলেছেন, ‘প্রতিটি চরিত্রই আমার কাছে চ্যালেঞ্জিং। এই চরিত্রটিও সে রকমই। এখানে যেহেতু আমি চোরের চরিত্রে অভিনয় করবো, তাই আমার গেটআপে থাকবে একটু ভিন্নতা। কখনও শাড়ি পরতে হবে, আবার কখনও আধুনিক পোশাক, কখনওবা সালোয়ার-কামিজ। তবে এজন্য ভাবতে ভালো লাগছে, আমার চরিত্রে রয়েছে বেশ বৈচিত্র্য। শাকিবের সঙ্গে এটা আমার প্রথম কাজ। দর্শকের প্রত্যাশা আমরা পূরণ করতে পারবো- আশা করছি।’

Sohana Saba with Shakeeb-3

শাকিব-সাবার সঙ্গে একই ছবিতে শাকিবের বিপরীতে অপু বিশ্বাস এবং ইন্দ্রনীলকেও দেখা যাবে। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে কাজ করছেন তুষার খান, ইরেশ যাকের এবং রজতাভ দত্ত। সব মিলিয়ে বড় বাজেটের তারকাবহুল ছবি হবে ‘দৌড়’।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...