The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

গাড়ির ওপর আছড়ে পড়লো এক বিমান!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সারা বিশ্বেই কোথাও না কোথাও বিমানের দুর্ঘটনার খবর আমরা দেখি প্রতিনিয়তই। এবার গাড়ির ওপর আছড়ে পড়লো এক বিমান! এতে নিহত হয়েছে অন্তত ৭ ব্যক্তি।

aircraft crashed into car

গাড়ির ওপর বিমান আছড়ে পড়ার এই ঘটনাটি ঘটেছে ইংল্যান্ডের দক্ষিণাঞ্চলে। সেখানে রাজকীয় বিমান প্রদর্শনী চলাকালে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় বেশ কয়েকটি গাড়ির ওপর আছড়ে পড়েছে একটি যুদ্ধবিমান। এতে অন্তত ৭ জন নিহত হয়েছে। আহত হয়েছে আরও বেশ কয়েকজন।

গত শনিবার ওয়েস্ট সাসেক্সের একটি বিমানবন্দরে ওই প্রদর্শনী চলাকালে স্থানীয় সময় দুপুর সোয়া ১টার দিকে এই দুর্ঘটনার ঘটনাটি ঘটে। জানা যায়, দুর্ঘটনাকবলিত যুদ্ধবিমানটি ‘হকার হান্টার’ মডেলের। গাড়ির ওপর আছড়ে পড়ে যুদ্ধবিমানটিতে আগুন ধরে গেলেও আহতাবস্থায় বের হয়ে যান এর পাইলট।

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, যুদ্ধবিমানটি বিধ্বস্ত হওয়ায় ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই ৭ জনের। আহতদের আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে ভর্তি করা হয়।

একজন প্রত্যক্ষ্যদর্শী জানায়, প্রদর্শনীতে অংশ নিয়ে কেবল কসরৎ দেখাতে শুরু করেছিল ওই যুদ্ধবিমানটি। এমন সময় দেখা যায়, হঠাৎ যুদ্ধবিমানটি অনেক বেশি নিচুতে উড়ছে। তারপর পাক খেয়ে বিমানবন্দরের পাশের ব্যস্ত সড়কে গাড়িগুলোর ওপর আছড়ে পড়ে ওই যুদ্ধবিমানটি।

তথ্যসূত্র: www.tvm.com.mt

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...