‘ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল’ মুক্তি পাচ্ছে অর্ধশতাধিক প্রেক্ষাগৃহে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আরজু ও আইরিন অভিনীত ‘ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল’ আজ (শুক্রবার) মুক্তি পাচ্ছে অর্ধশতাধিক প্রেক্ষাগৃহে।

cheleti abol tabol meyeti pagol pagol

সাইফ চন্দন পরিচালিত প্রথম সিনেমা ‘ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল’ আজ (শুক্রবার) মুক্তি পাচ্ছে । কায়েস আরজু ও আইরিন অভিনীত এই চলচ্চিত্রটি সারাদেশের অর্ধশতাধিক প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে।

cheleti abol tabol meyeti pagol pagol-2

এই চলচ্চিত্রের মুক্তি নিয়ে নায়ক আরজু বলেছেন, ‘ছবিটি অনেকদিন আগে শুরু হলেও নানা ঝামেলার পর শুক্রবার মুক্তি পাচ্ছে। আমি আশা করি, দর্শকরা পুরো বিনোদন নিয়েই প্রেক্ষাগৃহ হতে বের হবেন। ছবিতে অনেক মজার মজার বিষয়ের সঙ্গে রয়েছে অনেক গুরুত্বপূর্ণ বিষয়ও। বর্তমানে নকল গল্পের ছবি দেখতে দেখতে দর্শকরা বিরক্ত। সেখানে এই ছবির গল্প কোথাও হতে চুরি করা নয়। আমরাও যার যার মতো চেষ্টা করেছি ভালো কিছু করতে। দর্শকদের আমি বলবো, আপনারা হলে এসে ছবিটি দেখুন, নতুনদের আরও উৎসাহ দিন। তাহলে আমরা ভালো কিছু করতে সাহস পাবো।’

cheleti abol tabol meyeti pagol pagol-3

নীল নক্ষত্র এন্টারটেইনমেন্টের পরিবেশনা এবং শামীম আহমেদের প্রযোজনায় এই চলচ্চিত্রটিতে আরজু ও আইরিন ছাড়া আরও অভিনয় করেছেন- নবাগতা সাবিনা রিমা, শাহেদ শরিফ খান, মিশা সওদাগর প্রমুখ।

cheleti abol tabol meyeti pagol pagol-6

উল্লেখ্য, গত ১৬ জুলাই বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পায় ‘ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল’ চলচ্চিত্রটি।
cheleti abol tabol meyeti pagol pagol-4

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...