জয়ার বলিউডের হাতছানি: মুক্তির দোরগোড়ায় ‘রাজকাহিনী’ [ভিডিও]

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ভারতের আলোচিত ছবি ‘রাজকাহিনী’ মুক্তি পেতে যাচ্ছে। এই ছবিটিতে অভিনয় করেছেন বাংলাদেশের জয়া আহসান। এই ছবিটি এখন বিশ্বজুড়েই আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে।

rajakahini

শীঘ্রই মুক্তি পেতে যাচ্ছে সৃজিত মুখার্জি নির্মিত ছবি ‘রাজকাহিনী’। সবচেয়ে আলোচিত বিষয় হচ্ছে ছবিটি মুক্তির আগেই তুমুল আলোচনা শুরু হয়েছে।

Raj-Kahini-011

এই আলোচনার ঢেউ আছড়ে পড়ছে বলিউড প্রাচীরেও। ‘রাজকাহিনী’ ছবিটি নির্মিত হয়েছে মূলত ১৯৪৭ সালের দেশভাগের প্রেক্ষাপট নিয়ে। এই ছবির প্রিমিয়ারে অংশ নিয়েছিলেন বলিউড তারকারা। তারা ছবি দেখে ভূয়সী প্রশংসা করেছেন।

rajakahini-2

অপরদিকে তো মহেশ ভাট ঘোষণাই দিয়ে বসেছেন যে, তিনি ‘রাজকাহিনী’র রিমেক করবেন। হিন্দিতে এই ছবিটির নাম অবশ্য বদলে যাবে। এটি ‘রাজকাহিনী’ থাকবে না, হবে ‘লাকির’।

rajakahini-3

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, মহেশ ভাট এবং মুকেশ ভাটের প্রযোজনা প্রতিষ্ঠান ভিশেষ ফিল্মস ও কোলকাতার শ্রী ভেঙ্কটেশ ফিল্মস যৌথভাবে প্রযোজনা করবে ওই হিন্দি ছবিটি। তবে অভিনয় শিল্পী কারা থাকছেন তা এখনও নিশ্চিত নয়।

rajakahini-4

‘রাজকাহিনী’তে হৃতু পর্ণার সঙ্গে অভিনয় করেছেন বাংলাদেশের অভিনেত্রী জয়া আহসান। যদি এই ছবির শিল্পীরা রিমেকে থাকেন তাহলে বলিউডে পা রাখার সুযোগ মিলবে জয়া আহসানের।

ভিডিও দেখুন

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...