মুম্বাই পুলিশ এবার সন্ত্রাসী সন্দেহে দুই মুসলিম যুবককে বেধড়ক পেটালো!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মুম্বাই পুলিশ এবার সন্ত্রাসী সন্দেহে দুই মুসলিম যুবককে বেধড়ক পেটালো। পাকিস্তানী সন্ত্রাসী বা আইএসআইএলের এজেন্ট সন্দেহ করে তাদের নির্দয়ভাবে পেটানো হয়।

Mumbai police & two Muslim youths

মুম্বাইয়ের বান্দ্রা এলাকার ওই যুবকদের পরিবাররা অভিযোগ করেছে যে, তাদের ছেলেদের পাকিস্তানী সন্ত্রাসী বা আইএসআইএলের এজেন্ট সন্দেহে গ্রেফতার করে নিয়ে নির্দয়ভাবে পেটায়।

আইআরআইবি সূত্রের বরাত দিয়ে সংবাদ মাধ্যমের খবরে বলা হয়, ১৯ বছর বয়সী আসিফ শেখ ও দানিশ শেখ নামে ওই যুবকদ্বয় স্থানীয় জিমের ট্রেনারের কাজ করে। ভাবা হাসপাতাল হতে ফেরার পথে পুলিশ গত শনিবার সকালে তাদের ধরে থানায় নেয়। আসিফকে ৩ ঘণ্টা ধরে বেল্ট ও লাঠি দিয়ে বেধক পেটানো হয় বলে অভিযোগ করা হয়েছে।

উক্ত আসিফের এক প্রতিবেশী সংবাদ মাধ্যমকে জানান, হাসপাতালে যিনি ভর্তি রয়েছেন তিনি আসিফের আত্মীয়। তাকে দেখে বেশি রাতে বাইকে করে ফেরার সময পুলিশ তাদের থানায় ধরে নিয়ে যায়। প্রথমে দানিশকে চড় মারে পুলিশ। এতে আসিফ পুলিশকে প্রশ্ন করে কেনো তাকে মারা হচ্ছে, এতেই আরও ক্ষিপ্ত হয়ে যায় পুলিশ। তারা আসিফকে জোর করে ইন্টেরোগেশন রুমে নিয়ে গিয়ে টেবিলের ওপরে শুইয়ে ৩ ঘণ্টা ধরে বেল্ট ও লাঠি পেটা করে নির্মমভাবে নির্যাতন চালায়।

উল্লেখ্য, ভারতে সাম্প্রতিক সময়ে মুসলমানদের নিয়ে নানা ঘটনার সূত্রপাত ঘটছে। এক মুসলিমের গরুর জোবাইকে কেন্দ্র করে শেষ পর্যন্ত সেদেশের প্রধানমন্ত্রীকেও বক্তব্য দিতে হয়েছে।

Advertisements
Loading...