এবার বাজারে আসছে পেপসি ফোন!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ পেপসির বোতলে চুমুক দিয়ে যেমন যুবকরা প্রাণ ভরে তোলেন এবার পেপসি ফোন কানে দিয়ে আরেক তৃপ্তি নেওয়া যাবে। শীঘ্রই বাজারে আসছে পেপসি ফোন।

Pepsi phone

জানা গেছে, আগামী কয়েক মাসের মধ্যেই চীনের বাজারে আসছে পেপসি ব্র্যান্ডের মোবাইল ফোন। তবে বিশ্বখ্যাত কোমল পানীয়র ব্র্যান্ড অবশ্য সরাসরি এই ফোনের ব্যবসায় নামবে না। একটি মোবাইল ফোন নির্মাতা প্রতিষ্ঠান পেপসির ব্র্যান্ড নামটি ব্যবহার করে এই নামে বাজারে আনতে যাচ্ছে এই পেপসি ফোন।

বার্তা সংস্থা রয়টার্স ব্র্যান্ড লাইসেন্সিংয়ের মাধ্যমে পেপসি ফোনের বাজারে আসার এই খবরটি দিয়েছে। ফুড অ্যান্ড বেভারেজ কোম্পানি হিসেবেই বিশ্বব্যাপী অধিক পরিচিত ব্র্যান্ড পেপসি। পেপসিকোর এক মুখপাত্র রয়টার্সকে বলেন, ফোন তৈরির ব্যবসায় নামার আপাতত কোনো পরিকল্পনা তাদের নেই। তবে শুধু চীনের বাজারের জন্য পেপসি ফোন তৈরির লাইসেন্স দেওয়া হয়েছে। ইতিপূর্বে অ্যাপারেল অ্যান্ড অ্যাকসেসরিসের ক্ষেত্রেও পেপসির ব্র্যান্ড লাইসেন্স বিক্রি করা হয়।

তবে চীনের কোন প্রতিষ্ঠান পেপসির ফোন তৈরি করবে তার কিছুই জানানো হয়নি। তবে নিজেদের ব্র্যান্ড নামের সুনাম রক্ষায় ভালো কোনো নির্মাতা প্রতিষ্ঠানের সঙ্গেই চুক্তিবদ্ধ হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

Advertisements
Loading...