নায়িকা সাহারার সময় কাটে বুটিকস ডিজাইনে!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ নায়িকা সাহারাকে সাম্প্রতিক সময়ে চিত্রাঙ্গনে দেখা যায় না। বিয়ে-সংসার করে এখন যেটুকু সময় তিনি পান সেটুকু সময় কাটে বুটিকস ডিজাইনে।

heroine Sahara Now Designer

অনেক দিন ধরেই মিডিয়া থেকে নিজেকে এক প্রকার আড়াল করে রেখেছেন আলোচিত চলচ্চিত্রের এই সম্ভাবনাময়ী নায়িকা সাহারা। চলতি বছরের শুরুতেই বিয়ে করেন তিনি। ‘ঢাকা টু বম্বে’ ছবির এই নায়িকার হাতে রয়েছে মাত্র একটি চলচ্চিত্র এফ আই মানিকের ‘বিচার আমি করব’। বর্তমানে স্বামী-সংসার নিয়ে দিন ভালোই কাটছে তার।

heroine Sahara Now Designer-2

চলচ্চিত্রে বেশি করে সময় দিতে চাইলেও সে সুযোগ হয়ে উঠছেনা। তবে বেকার বসে থাকার পাত্রী নন সাহারা। তাই অবসর সময়ে বসে না থেকে বুটিক ডিজাইন শুরু করেছেন হালের এই নতুন নায়িকা সাহারা। সম্প্রতি তিনি গুলশানে একটি বুটিক হাউস দিলেন। নাম রেখেছেন ‘সাহারা বুটিকস অ্যান্ড ডিজাইন’।

heroine Sahara Now Designer-3

নীভৃতে সময় কাটানোর পর আবার তিনি সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়েছেন। সাহারা বলেছেন, ‘দীর্ঘদিন অন্যদের ডিজাইন করা পোশাক পরেছি। ডিজাইন সম্পর্কে আমার একটা ভালো ধারণা হয়েছে, সেই অভিজ্ঞতাটা আমি কাজে লাগাচ্ছি। শো-রুমে যতো পোশাক রয়েছে তার সবই আমার নিজ হাতে ডিজাইন করা’।

উল্লেখ্য, ২০০৪ সালে নায়িকা সাহারার চলচ্চিত্রে অভিষেক ঘটে ‘রুখে দাঁড়াও’ ছবির মাধ্যমে। তারপর ২০০৬ সালে শীর্ষ নায়ক শাকিব খানের বিপরীতে ‘প্রিয়া আমার প্রিয়া’ ছবিতে অনবদ্য অভিনয় করে সেরা নায়িকার কাতারে চলে আসেন সাহারা।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...