ছেলের নির্দেশনায় টেলিফিল্ম ‘দায়ভার’ এ রাজ্জাক!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ছেলের নির্দেশনায় টেলিফিল্ম ‘দায়ভার’ এ অভিনয় করছেন নায়করাজ রাজ্জাক। ‘দায়ভার’ এর গল্প পছন্দ হওয়ায় তিনি রাজি হয়েছেন।

Telefilm responsibility & Razzak

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, একটি টেলিফিল্মের গল্প রাজ্জাকের ছেলে সম্রাট গত মাসে তার বাবাকে পড়তে দেন। মূলত একজন বাবা এবং তার ছেলেকে ঘিরেই এই টেলিফিল্মের কাহিনী গড়িয়েছে।

Telefilm responsibility & Razzak-2

গল্প পড়ে নায়করাজের খুব ভালো লাগেঅ। যে কারণে তাতে অভিনয়ের আগ্রহ প্রকাশ করেন রাজ্জাক। তারপর পরিবারের সবার সম্মতিতে সম্রাটের নির্দেশনায় প্রথমবারের মতো টেলিফিল্মটিতে কাজ করতে যাচ্ছেন নায়করাজ রাজ্জাক।

Telefilm responsibility & Razzak-3

‘দায়ভার’র গল্প ভাবনা সম্রাটের সম্পূর্ণ নিজের। কাহিনী, সংলাপ রচনা করেছেন রানা জাকারিয়া। এটিতে অভিনয় প্রসঙ্গে নায়করাজ রাজ্জাক বলেছেন, ‘কয়েকদিন আগেই সম্রাট আমাকে ‘দায়ভার’-এর গল্পটি পড়তে দিয়েছিল। পড়তে পড়তে একসময় গল্পের ‘বাবা’ চরিত্রটি আমাকে দারুণভাবে আবেগী করে তোলার কারণে আমি এতে কাজ করার জন্য সম্রাটের কাছে ভীষণ আগ্রহ প্রকাশ করে ফেরি। আমার আগ্রহ দেখেই মূলত আমাকে নিয়ে কাজ করার কথা ভাবছে আমার পরিবার। ভেবে দেখলাম এ কাজটি করতে পারলে আমি নিজেও বেশ তৃপ্ত হবো। তাছাড়া বর্তমানে শরীরটা বেশ ভালো, এই একটা কাজ করা যেতেই পারে।’

Telefilm responsibility & Razzak-4

এ প্রসঙ্গে সম্রাট বলেছেন, যেহেতু গল্পটি পড়ে আব্বার ভালো লেগেছে, তাই পরিবারের সবার সম্মতি নিয়ে আব্বাকে নিয়ে কাজটি করতে যাচ্ছি। তবে এর মানে এই নয় যে, আব্বা আবার অভিনয়ে নিয়মিত হচ্ছেন কিংবা বাইরের প্রোডাকশনে কাজ করবেন। আমরা যতটুকু পারি আব্বাকে আরামের মধ্যদিয়ে এই কাজটি আদায় করে নেবো। আমরা আশা করছি কাজটি ইনশাআল্লাহ অনেক ভালো হবে।

জানান হয়েছে, চলতি মাসের মাঝামাঝি সময়েই টেলিফিল্মটির শুটিং হবে। এটি নির্মাণের পর শিগগিরই একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার করা হবে। ‘দায়ভার’ নির্মিত হবে রাজলক্ষ্মী টেলিফিল্মসের ব্যানারেই।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...