ফেরদৌসের বিপরীতে থাকছেন দুই নায়িকা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ যাকে বলা হয় ত্রিভুজ প্রেমের ছবি। তেমনই একটি কাহিনী নিয়ে নির্মিত হতে যাচ্ছে ‘মেঘকন্যা’ চলচ্চিত্র। এতে ফেরদৌসের বিপরীতে থাকছেন দুই নায়িকা।

Ferdos & two heroine

ফেরদৌসের দুই নায়িকার মধ্যে একদিকে সুপার হিরোইন খ্যাত শম্পা, আর অন্যদিকে থাকছেন চিত্রনায়িকা নিঝুম রুবিনা। দুজনের ভালোবাসার জালে ধরা পড়তে যাচ্ছেন চিত্রনায়ক ফেরদৗস। মেষমেষ কার জালে ধরা পড়বেন ফেরদৌস?

‘মেঘকন্যা’ শিরোনামের নতুন এই চলচ্চিত্রটির কাজ আগামী ৮ নভেম্বর হতে শুরু হবে বলে নিশ্চিত করেছেন ফেরদৌস নিজেই।

Ferdos & two heroine-2

মিনহাজ অভির পরিচালনায় ‘মেঘকন্যা’ ছবিতে ফেরদৌসের বিপরীতে থাকা, ক্যারিয়ার বিবেচনায় দুই নায়িকাই ফেরদৌসের তুলনায় একেবারেই নতুন। তাহলে কেনো এমন ছবিতে কাজ? জানতে চাইলে তিনি বলেন, ‘আমি সব সময়ই নতুনদের সঙ্গে কাজ করে আনন্দ পাই। তাছাড়া ওদের মধ্যে ভালো করার জন্য আলাদা ইচ্ছা-শক্তি কাজ করে।’

Ferdos & two heroine-3

ফেরদৌসের মতো নায়কের বিপরীতে কাজ করার সুযোগ পেয়ে দারুণ উচ্ছ্বসিত নায়িকা শম্পা। তিনি মনে করেন, ‘মেঘকন্যা’ যেহেতু তার ৭ নম্বর ছবি, তাই এটিকে তিনি ‘লাকি সেভেন’ হিসেবেই ধরতে চান। অপরদিকে ফেরদৌসের সঙ্গে নিঝুম রুবিনার এটি দ্বিতীয় কাজ। ছবিতে প্রথমে ২০ বছরের একটি মেয়ের চরিত্রে ও পরে আবার ১৫ বছর পরের একটি মেয়ের চরিত্রে অভিনয় করবেন রুবিনা।

Ferdos & two heroine-4

উল্লেখ্য, একটি বেসরকারি স্যাটেলাইট চ্যানেলের রিয়েলিটি শো ‘সুপার হিরো সুপার হিরোইন’-এর মাধ্যমে রূপালী জগতে নাম লেখান নায়িকা শম্পা। এ পর্যন্ত তার দুটি ছবি মুক্তি পেয়েছে। এ মাসেই ২০ নভেম্বর মুক্তি পাবে ‘আই লাভ ইউ প্রিয়া’ এবং ৪ ডিসেম্বর ‘গ্যাংস্টার রিটার্নস’ চলচ্চিত্র।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...