বিষ খাইয়ে হত্যার ষড়যন্ত্র করেছিলেন ইমরানের স্ত্রী?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঘর ভাঙার পর এখন নতুন করে নানা অভিযোগ উঠছে পাকিস্তানের এক সময়ের খ্যাতিমান ক্রিকেটার ও রাজনীতিবিদ ইমরান খান বিষয়ে। অভিযোগ উঠেছে বিষ খাইয়ে হত্যার ষড়যন্ত্র করেছিলেন ইমরানের স্ত্রী?

Imran wife & poisoned

মাত্র দশ মাসের মাথায় ইমরান খানের দ্বিতীয় বিয়ে ভেঙে যাওয়ার পর এখন অনেক খবর বের হয়ে আসছে। এবার শোনো গেলো রেহম খান পাকিস্তানের বিশ্বকাপজয়ী সাবেক অধিনায়ককে নাকি বিষ খাইয়ে হত্যার চেষ্টা করেছিলেন। ইমরান খানের রাজনৈতিক জনপ্রিয়তা কুক্ষিগত করতেই নাকি এমন কাজ করার পরিকল্পনা নেওয়া হয়!

সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, পাকিস্তানের একটি টিভি চ্যানেলকে এসব তথ্য দিয়েছেন পাকিস্তানি এক সাংবাদিক আরিফ নিজামি। ৩০ অক্টোবর আনুষ্ঠানিকভাবে বিয়ে ভাঙার খবর জানানো হয়। কিন্তু বিচ্ছেদের কারণ জানানো হয়নি। তারপর হতে নানা গুঞ্জন শোনা যাচ্ছে। গোয়েন্দা তথ্যের বরাত দিয়ে সাংবাদিক নিজামি রীতিমতো বোমা ফাটালেন।

নিজামি দাবি করে বলেছেন, মিথ্যার পর মিথ্যা তথ্য দিয়ে ইমরানের মন গলিয়েছিলেন রেহম। এমনকি তার শিক্ষাগত যোগ্যতা এবং তার পূর্বের স্বামীর কথিত নির্যাতনের তথ্যও নাকি মিথ্যা ছিল!

বিয়ের কিছুদিন যেতে না যেতেই ইমরানের সঙ্গে সম্পর্কের চরম অবনতি শুরু হয়। দু’জনের মধ্যে ঝগড়া-বিবাদ লেগেই থাকতো। বর্তমানে রাজনীতি নিয়ে ব্যস্ত সাবেক এই তারকা অলরাউন্ডারের জীবন নাকি সাম্প্রতিক সময় বিষিয়ে উঠেছিল। কয়েক মাস পূর্বে অসুস্থতা নিয়ে ইমরান খান হাসপাতালে ভর্তি হন। নিজামি দাবি করে আরও বলেছেন, তখন নাকি স্বাস্থ্য পরীক্ষা করে ইমরানের শরীরে ইঁদুর মারার বিষের অস্তিত্ব পাওয়া যায়!

সংবাদ মাধ্যমের খবরে বলা হয়, পাকিস্তানের গোয়েন্দা সংস্থাগুলোই নাকি কাছের এক বন্ধুর মাধ্যমে ইমরান খানকে সতর্ক করে দিয়েছিল যে, ‘রেহমের মতলব মোটেই ভালো নয়। ইমরানের দলের নেতৃত্ব করায়েত্ব করতে রেহম ইমরানকে বিষ খাইয়ে থাকতে পারেন।’ টাইমস অব ইন্ডিয়াসহ গণ মাধ্যমে এই খবর প্রকাশিত হয়েছে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...