নভেম্বরেই বলিউডে যাচ্ছেন নুসরাত ফারিয়া

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বাংলাদেশের বিনোদন ফোবিয়াদের এক আকর্ষণের কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে নুসরাত ফারিয়া। বিশেষ করে তার বলিউড ছবিতে কাজ করার বিষয়টি প্রকাশ পাওয়ার পর। শোনা যাচ্ছে নভেম্বরেই বলিউডে যাচ্ছেন নুসরাত ফারিয়া।

Nusrat & Indian film

অনেক আগে থেকে শোনা যাচ্ছিল তার বলিউড যাওয়ার কথা। সেপ্টেম্বরেই জানা যায়, ফারিয়ার বলিউড যাত্রার খবর। তবে ঠিক কবে থেকে কাজ শুরু করবেন তা নিশ্চিত করে বলেননি কিছুই। এবার কোলকাতার একটি সংবাদ মাধ্যম বলেছে, নভেম্বরেই শুটিং ফ্লোরে যাবে ‘গাওয়া- দ্য উইটনেস’ টিম অর্থাৎ ফারিয়ার বলিউড যাওয়া প্রায় নিশ্চিত বলে মনে করা হচ্ছে।

Nusrat & Indian film-2

সেপ্টেম্বরেই সংবাদ মাধ্যমকে খবরটি জানিয়েছিলেন ‘আশিকী’র নায়িকা নুসরাত ফারিয়া। বলেছিলেন বলিউডে তিনি কিভাবে পদার্পন করতে যাচ্ছেন। ‘আশিকী’ ছবির শ্যুটিংস্পটে ‘দ্য উইটনেস’র কাস্টিং পরিচালক অপূর্ব জোসেফ নাকি উপস্থিত ছিলেন। তিনিই ফারিয়ার কথা হাশমি ও পরিচালককে বলেছিলেন। এরপর ‘আশিকী’ গানটি দেখার পর তারা চূড়ান্ত আলোচনা করেন ফারিয়ার সঙ্গে।

Nusrat & Indian film-3

এরপর থেকেই বলিউডে যাওয়ার গুঞ্জন শুরু হয়ে যায় এই অভিনেত্রীর। অবশ্য বাংলাদেশের প্রথম কোনো নায়িকা বলিউডে সুযোগ পাচ্ছেন এমন খবরে অনেকেই সাধুবাদ জানালেও অনেকেই চরম সমালোচনা করেছেন নুসরাত ফারিয়ার। বিশেষ করে ইমরান হাশমীর নাম শোনার পর এই সমালোচনা আরও প্রকটতর হয়। বলিউড যাওয়ার বিষয়ে নুসরত জানান, ‘গাওয়া- দ্য উইটনেস’ টিম হতে তাকে মেইল করে সবকিছু জানানোর কথা রয়েছে। কিন্তু ঠিক কবে সেই কাঙ্খিত মেইলটি পাবেন তা তিনি এখনও জানেন না। এ বিষয়ে এখন কিছু বলাতেও নিষেধাজ্ঞা রয়েছে।’

Nusrat & Indian film-4

কিন্তু দেশীয় গণমাধ্যমে নিষেধাজ্ঞার কথা বলা হলেও বিদেশী গণমাধ্যমে প্রকাশিত সংবাদটির সত্যতা নিশ্চিত করে নিজের ফেসবুক ওয়ালে নুসরাত ফারিয়া প্রচার করেছেন বলিউড যাওয়ার কথা। সেখানে বলা হয়েছে এ মাসেই অর্থাৎ নভেম্বরেই যাচ্ছেন বলিউড।

Nusrat & Indian film-5

উল্লেখ্য, ‘গাওয়া- দ্য উইটনেস’ ছবিটি মূলত থ্রিলিং ধরনের ছবি। এতে ইমরান হাসমি অভিনয় করবেন একজন গোয়েন্দা কর্মকর্তার চরিত্রে। আর তার প্রেমিকা হিসেবে থাকবেন নুসরাত ফারিয়া। এতে অপর নায়িকা হিসেবে থাকছেন কোলকাতার পায়েল সরকার। ছবিটি পরিচালনা করবেন বিষ্ণু দত্ত।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...