ব্রেকিং নিউজ: চাঞ্চল্যকর রাজন ও রাকিব হত্যার রায়: ৬ জনের মৃত্যুদণ্ড

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আজ রাজন ও রাকিব হত্যার রায় ঘোষণা করা হয়েছে। চাঞ্চল্যকর এই হত্যা মামলায় ৬ জনের মৃত্যুদণ্ড দেওয়া হয়েছে। রাজন হত্যায় ৪ আসামী ও রাকিব হত্যায় ২ জনের ফাঁসির আদেশ দিয়েছেন আদালত।

Rajan and Rakib murder Verdict

বহুল আলোচিত শিশু সামিউল আলম রাজন হত্যা মামলার মূল আসামি কামরুলসহ ৪ আসামিকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদণ্ড প্রদান করেছেন সিলেট মহানগর দায়রা জজ আকবর হোসেন মৃধা। যাবজ্জীবন সাজা প্রদান করা হয়েছে অপর এক আসামিকে। আজ রবিবার বেলা ১২টা ৪০ মিনিটে এই রায় ঘোষণা করা হয়।

রায় ঘোষণা জন্য কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয় সিলেটের আদালতপাড়া। আলোচিত এ হত্যা মামলার রায়কে কেন্দ্র করে আদালত প্রাঙ্গণে ভিড় করে বহু উৎসুক জনতা। বিচার শুরুর পর ১৬ কার্যদিবসের মধ্যে আজ ০৮ নভেম্বর এই রায় ঘোষণা করা হলো।

অপরদিকে খুলনায় নির্মম কায়দায় শিশু রাকিব হাওলাদারকে (১২) হত্যার দায়ে শরীফ-মিন্টুর মৃত্যুদণ্ড দিয়েছে একটি আদালত। খুলনা মহানগর দায়রা জজ আদালতের ভারপ্রাপ্ত বিচারক দিলরুবা সুলাতানা আজ এই রায় দেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্তরা হলো- শরীফ মোটর্সের মালিক ওমর শরীফ এবং তার দূরসম্পর্কের চাচা মিন্টু মিয়া। এই মামলার অপর এক আসামি শরীফের মা বিউটি বেগমকে খালাস দিয়েছে আদালত।

Advertisements
Loading...