স্কাইপে এবার শেয়ার সুবিধা যুক্ত হচ্ছে!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ স্কাইপে ক্রমেই জনগণের কাছে আরও জনপ্রিয় হয়ে উঠছে। আর তাই সুযোগ-সুবিধাও বৃদ্ধি করা হচ্ছে। এবার স্কাইপে যুক্ত হচ্ছে শেয়ার সুবিধা।

Skype share the benefits

সামাজিক যোগাযোগের মধ্যে বর্তমান সময়ে জনপ্রিয় ওয়েবসাইট ফেসবুক, মাইক্রোব্লগিং সাইট টুইটারসহ অন্যান্য নেটওয়ার্কের মতোই এবার স্কাইপে যুক্ত হতে যাচ্ছে ‘শেয়ার’ সুবিধা। বিনামূল্যে অডিও এবং ভিডিও কল করার সুবিধাযুক্ত স্কাইপের এই শেয়ার সুবিধাটি ব্যবহারকারীদের জন্য নতুন সংযোজন। খুব শিগগিরই ব্যবহারকারীরা এই শেয়ার সুবিধাটি ব্যবহার করতে পারবেন বলে জানিয়েছে স্কাইপ কর্তৃপক্ষ।

আর এই শেয়ার সুবিধাটিও খুব সহজ। স্কাইপ হতে কোনো কিছু শেয়ার করতে হলে শেয়ার বোতামে ক্লিক করলেই স্কাইপ অ্যাকাউন্টে প্রবেশের অনুরোধ করা হবে। তখন লগ-ইন করে পছন্দসই সাইটে শেয়ার করা যাবে। ইচ্ছে করলে শেয়ারের পূর্বে আবার বাড়তি তথ্যও যোগ করতে পারবেন ব্যবহারকারী। স্কাইপের নিজস্ব এই শেয়ার সুবিধাটি নিজের ওয়েবসাইটে চালু করতে চাইলেও পছন্দসই সাইজে কাজটি করতে পারবেন যে কেও।

উল্লেখ্য, গ্রাহকদের নানা সুযোগ-সুবিধার মাধ্যমে জনপ্রিয়তা বাড়াতে গত কয়েক মাসে বিভিন্ন ধরনের উদ্যোগ নিয়ে কাজ করে যাচ্ছে স্কাইপ কর্তৃপক্ষ। কিছুদিন আগে চ্যাটের ইউআরএল চালু করে তারা। সেটিতে ক্লিক করেই সরাসরি স্কাইপ অ্যাকাউন্ট ছাড়াই যে কেও চ্যাটের মাধ্যমে যোগাযোগ করার সুবিধা পাচ্ছেন।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...