ক্যালিফোর্নিয়ায় পাওয়া গেছে এলিয়েন! [ভিডিও]

wierd alien form on ground

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এলিয়েন নিয়ে মাঝে মধ্যেই খবর বের হয় সংবাদ মাধ্যমে। তবে সেসব খবরে দেখা যায় এলিয়েন এসেছিল, আবার চলেও গেছে। তবে এবার চাক্ষুস প্রমাণ রয়েছে। ক্যালিফোর্নিয়ায় পাওয়া গেছে এলিয়েন!

wierd alien form on ground

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, ক্যালিফোর্নিয়ায় একটি বসতবাড়ির পেছনে একজন মহিলা এক অদ্ভুদ প্রাণী দেখতে পান। এই নিয়ে সেখানে বিভিন্ন ধুম্রজালের সৃষ্টি হয়। পরে গবেষকরা এসে এটিকে প্রাথমিকভাবে এলিয়েন বলেই মন্তব্য করেন। যদিও এখনও এই বিষয়টি নিয়ে দ্বিমত রয়েছে।

কর্দমাক্ত, গোলাপী ও অর্ধেক উন্নত জীবের একটি ছবি ছড়িয়ে পড়ে সামাজিক মিডিয়ায়। এই ছবি নিয়ে নানা ধরণের আলোচনা এমনকি গবেষণাও শুরু হয়ে গেছে।

ক্যালিফোর্নিয়া হতে পাওয়া এই জীবের ছবি জিয়ানা পেপনিস ইন্টারনেটে পোস্ট করে বলেছেন যে, ‘আমি গত রাতে ১১.৩০ মিনিটে আমার বাড়ির পেছনে কিছু আর্তনাদ শুনতে পাই। আমি দ্রুত বাইরে এসে দেখি এই জিনিসটি পড়ে রয়েছে। আমি যখন এটি দেখতে পাই, তখন এটি মৃত বলে মনে হয়।’

ওই দিন নাকি ক্যালিফোর্নিয়ার আকাশে অনেকক্ষণ যাবত আলো দেখা গিয়েছিল। তখন অনেকেই এতে ভীত হয়ে পড়েন। স্থানীয় অনেকেই এটিকে ইউএফও মনে করছেন।

পরবর্তীতে অবশ্য জানা যায়, সমুদ্রপথে মিসাইলের পরীক্ষা সঞ্চালনের কারণে এই আলো দেখা গিয়েছিল। অবশ্য এখনও পর্যন্ত এই এলিয়েনের বিষয়ে কোন বিবৃতি প্রকাশ করা হয়নি। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে এটি ভাইরালে পরিণত হয়েছে। সবাই ধারণা করছেন এর একটি সঠিক পরিচয় মিলবে।

দেখুন ভিডিওটি

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...