ধামাকা দেখানে আসছে মাহির নতুন চলচ্চিত্র ‘ধামাকা’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বাংলা চলচ্চিত্রে এবার এক ধামাকা দেখানে আসছে মাহির নতুন চলচ্চিত্র ‘ধামাকা’। খুব কম সময়েই নিজের নাম জনপ্রিয় তারকাদের তালিকায় লিখিয়েছেন মাহি।

Mahi

ক্যারিয়ারের একেবারে শুরু থেকেই মাহিকে নিয়ে চলে আসছে নানা আলোচনা। খুব কম সময়েই নিজের নাম জনপ্রিয় তারকাদের তালিকায় নাম লিখিয়েছেন মাহি। দেশের চলচ্চিত্রের আলোচিত এই নায়িকা এবার দর্শকদের সামনে আসছেন নতুন এক ধামাকা দেখাতে আসছেন নতুন ছবি ‘ধামাকা’ নিয়ে।

যদি সবকিছু ঠিক থাকে, তাহলে নতুন এই ছবিটির কাজ শুরু হবে আগামী মাস অর্থাৎ ডিসেম্বরে ৯ তারিখে। এই ছবিটি পরিচালনা করছেন মালেক আফসারি। এই ছবিটিতে মাহির বিপরীতে অভিনয় করবেন নবাগত আসিফ।

Mahi-2

নতুন এই ছবিটি সম্পর্কে মাহি সংবাদ মাধ্যমকে বলেছেন, ‘এই মুহূর্তে শুধু এটুকুই জানাতে চাই আর তাহলো, ‘ধামাকা’ খুবই ধামাকা টাইপের একটা সিনেমা হবে। আর তাই বলা যায়, দর্শকের জন্য দারুণ একটা ‘ধামাকা’ অপেক্ষা করছে। গল্পটা দারুণ লেগেছে। তবে পরিচালকের কড়া নির্দেশ, আপাতত ছবির গল্প নিয়ে কারও সঙ্গেই কোনো কথা বলা যাবে না। আর তাই মুখে কুলুপ এঁটে রয়েছি।’

‘ধামাকা’ প্রযোজনা করছেন দেশী চলচ্চিত্রের এক সময়ের জনপ্রিয় নায়ক আমিন খান। আমিন খান ‘অবুঝ দুটি মন’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে পা রেখেছিলেন। মোহাম্মদ হোসেন পরিচালিত এই ছবিটি মুক্তি পায় ১৯৯২ সালে। এক সময়ের এই জনপ্রিয় অভিনেতা এবার আসছেন চলচ্চিত্র প্রযোজনায়।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...