উপস্থাপনায় আসছেন অভিনেত্রী তিন্নি!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ জনপ্রিয় টিভি অভিনেত্রী শ্রাবস্তী দত্ত তিন্নি এবার উপস্থাপনায় আসছেন। দীর্ঘ বিরতির পর আবার অভিনয়ে ফিরে তিন্নি জানালেন উপস্থাপনার কথা।

Srabosti Dutt Tinni

তিন্নি অভিনয় দিয়ে দর্শকদের মন জয় করেছেন অনেক আগে থেকেই। মাঝে বেশ কিছুদিন অভিনয় হতে দূরে ছিলেন তিন্নি। অবশেষে দীর্ঘ বিরতির পর অভিনয়ে আবার ফিরেছেন। তবে এবার তিনি অভিনয়ের পাশাপাশি নিয়মিতভাবে উপস্থাপনা করার কথা বলেছেন। সম্প্রতি একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠান উপস্থাপনা করতে গিয়ে এ তথ্য দেন তিন্নি নিজেই।

Srabosti Dutt Tinni-2

তিন্নি বলেছেন, ‘প্রায় ৩ বছর অভিনয় থেকে দূরে ছিলাম। মায়ের আগ্রহে আবার অভিনয়ে ফিরেছি। প্রথমে মনে করেছিলাম, বছরে দু’একটি কাজ করবো। পরে দেখলাম, দর্শকরা ঠিক আগের মতোই আমাকে ভালোবাসেন। আবার নির্মাতারা চান আমি নিয়মিতভাবে কাজ করি। ইতিমধ্যে বেশ কিছু টিভি চ্যানেল কর্তৃপক্ষ আমার সঙ্গে যোগাযোগ করেছেন। তারা চান আমি নিয়মিতভাবে অনুষ্ঠান উপস্থাপনা করি। আগামী বছর হতে দর্শকরা নিয়মিতভাবে আমাকে উপস্থাপনায় দেখতে পাবেন।’

Srabosti Dutt Tinni-3

উল্লেখ্য, শ্রাবস্তী দত্ত তিন্নি মিডিয়ায় প্রবেশ ঘটে মডেলিংয়ের মাধ্যমে। ২০০৪ সালে তিন্নি মিস বাংলাদেশ নির্বাচিত হন। এরপর তিনি টিভি নাটকে অভিনয় শুরু করেন। এক সময় জনপ্রিয়তা অর্জন করেন। ২০০৬ সালের ২৮ ডিসেম্বর বিয়ের মাধ্যমে অভিনেতা হিল্লোলের সঙ্গে তিন্নি সংসার শুরু করেন। তিন্নি-হিল্লোল দম্পতির একটি কন্যা সন্তান রয়েছে নাম ওয়ারিশা। গর্ভধারনের সময়ে মিডিয়া হতে দূরে সরে যান তিন্নি, যে কারণে মিডিয়া হতে শীর্ষস্থানচ্যূত হয়ে পড়েন।

Srabosti Dutt Tinni-4

২০০৯ সালের শেষের দিকে তিন্নি-হিল্লোল পৃথক থাকতে শুরু করেন। ২০১২ সালের শুরুর দিকে হিল্লোলের সঙ্গে বিবাহ বিচ্ছেদ ঘটে তিন্নির। হিল্লোলের সঙ্গে তিন্নির বিবাহ বিচ্ছেদ ঘটার পর তিন্নি মিডিয়া হতে দূরে সরে যান। মাদকাসক্তির কারণে তিনি মিডিয়ায় ফিরতে পারেন না। ২০১৫ সালের শেষের দিকে জানা যায়, প্রায় দেড় বছর আগে ২০১৪ সালের ১৮ ফেব্রুয়ারী পুরোপুরি পরিবারের অমতে দ্বিতীয় বিয়ে করেছেন তিন্নি। তার বরের নাম আদনান হুদা সাদ। প্রথম সংসারের কন্যা ওয়ারিশাকে নিয়ে তিন্নি শ্বশুড় বাড়িতে থেকেই পরে আবার ছোট পর্দায় কাজ শুরু করেন।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...