সেন্সরে জমা পড়া মিম ও সোহমের ‘ব্ল্যাক’ তদন্তের মুখে পড়েছে!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সেন্সরে জমা পড়া মিম ও সোহমের যৌথ প্রযোজনার ছবি ‘ব্ল্যাক’ তদন্তের মুখে পড়েছে! এ ছবির বিরুদ্ধে যৌথ-প্রযোজনার নীতিমালা ভঙ্গের অভিযোগ উঠেছে।

Black-01

যৌথ প্রযোজনার ছবি ‘ব্ল্যাক’ গত সপ্তাহে বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডে জমা পড়েছে। মিম ও সোহম অভিনীত এই ছবির বিরুদ্ধে যৌথ-প্রযোজনার নীতিমালা ভঙ্গের অভিযোগ উঠায় গত বুধবার তথ্যমন্ত্রণালয় ‘ব্ল্যাক’ ছবিটি তদন্ত করে দেখার নির্দেশ দিয়েছে।

Black-02

যৌথ-প্রযোজনার ছবিগুলোতে ব্যাপক প্রতারণা করা হচ্ছে- এমন সংবাদ ইতিমধ্যে একাধিক গণমাধ্যমে প্রকাশিত হয়। বিষয়টি আমলে নেয়নি কেওই। তবে এবার বিষয়টি নিয়ে মাঠে নামছে তথ্যমন্ত্রণালয়। যৌথ-প্রযোজনার নামে নির্মিত ছবিগুলো সঠিক নীতিমালায় নির্মিত হচ্ছে কি না সেটি তদন্ত করে দেখবে তারা।

Black-03

তথ্যমন্ত্রণালয়ের চলচ্চিত্র শাখার যুগ্ম সচিব গৌতম কে. ঘোষ সংবাদ মাধ্যমকে বলেন, ‘একাধিক গণমাধ্যমের বরাত দিয়ে আমরা জেনেছি যে, যৌথ প্রযোজনার ছবিগুলো নিয়ম মানছে না। আমরা এই বিষয়ে কঠোরভাবে তদারকি করবো। এ মাসের ১৫ তারিখ ‘ব্ল্যাক’ ছবিটি সেন্সর বোর্ডে জমা পড়েছে। এই ছবির বিরুদ্ধেও নীতিমালা না মানার অভিযোগ রয়েছে। এ কারণে আমরা ছবিটি তদন্ত করে দেখার নির্দেশ দিয়েছি। তদন্ত কমিটির প্রতিবেদন পাওয়ার পর আমরা পরবর্তী সিদ্ধান্ত নেবো।’

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...