এবার পতিতা চরিত্রে অভিনয় করবেন মৌসুমি হামিদ!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মুসলিম কৃষ্টি-কালচারের সঙ্গে মিলে-মিশে রয়েছে আমাদের সমাজ ব্যবস্থা। তাই ‘পতিতা’ শব্দটি শুনলেই যেনো বাঙালিদের লজ্জা বোধ হয়! এবার এমন একটি পতিতা চরিত্রে অভিনয় করবেন মৌসুমি হামিদ।

Mousumi-01

বর্তমান সময়ে বাংলা চলচ্চিত্রে গ্ল্যামারগার্ল নায়িকা হলেন মৌসুমি হামিদ। ২০১০ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টারের রানারআপ হওয়ার পর মিডিয়ার সামনে হাজির হয়েছিলেন তিনি। ধীরে ধীরে এক সময় তিনি নিজেকে প্রজন্মের একজন জনপ্রিয় অভিনেত্রী হিসেবে উপস্থাপন করেন। ক্যারিয়ারের শুরু থেকেই নানা চরিত্র রূপদান করে আসছেন মৌসুমি হামিদ। তবে মৌসুমিকে এবার দেখা যাবে একটু ব্যতিক্রমি চরিত্রে। আর সেটি হলো পতিতা চরিত্রে অভিনয় করতে দেখা যাবে মৌসুমি হামিদকে।

Mousumi-04

জানা গেছে, অরণ্য আনোয়ার রচিত ও পরিচালিত ‘বহুরূপী’ নামের ৫৬ পর্বের এক ধারাবাহিক নাটকে এমন একটি চরিত্রে অভিনয় করছেন তিনি। মৌসুমির বিপরীতে অভিনয় করছেন বর্তমান সময়ে ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম।

Mousumi-02

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, মৌসুমী হামিদকে নাটকে দেখা যাবে এক মহিলা মৌসুমিসহ বেশ কয়েক জন মেয়েকে দিয়ে জোর করে পতিতাবৃত্তি করায়। এ পেশায় আসার পর মোশাররফ করিমের সঙ্গে মৌসুমির পরিচয় হয়। তারপর দু’জনের মধ্যে এক সময় খুব ভালো একটা বোঝাপড়া তৈরি হয়। এক পর্যায়ে তারা বিয়ে করে সংসারী হয়। এভাবেই এগিয়ে যাবে ওই ধারাবাহিকটির কাহিনী।
Mousumi-03

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...