আবারও পরিচালনায় আসছেন ইলিয়াস কাঞ্চন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আবারও পরিচালনায় আসছেন দেশের চলচ্চিত্রের এক শক্তিমান অভিনেতা ইলিয়াস কাঞ্চন। ২০০৮ সালে পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করা এই অভিনেতাকে খুব শীঘ্রই ছবি পরিচালনায় দেখা যাবে।

Elias Kanchan director again

আমরা সবাই জানি দেশের চলচ্চিত্রের এক শক্তিমান অভিনেতা হলেন ইলিয়াস কাঞ্চন। অসংখ্য চলচ্চিত্রে অভিনয় করে ইলিয়াস কাঞ্চন দেশের দর্শকদের মন জয় করা এই অভিনেতা অর্জন করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

শক্তিমান এই অভিনেতা অভিনয়ের পাশাপাশি এক সময় ‘সড়ক দুর্ঘটনা রোধে’ সামাজিক আন্দোলনেও যুক্ত হয়েছিলেন। গুণী এই অভিনেতা ২০০৮ সালে পরিচালক হিসেবেও আত্মপ্রকাশ করেন। ইলিয়াস কাঞ্চন খুব শীঘ্রই আবারও ছবির পরিচালনায় দেখা যাবে তাকে। ছবির গল্প বাছাই ইতিমধ্যে চূড়ান্ত করে ফেলেছেন বলে জানিয়েছেন ইলিয়াস কাঞ্চন।

ইলিয়াস কাঞ্চন বলেন, ‘শীঘ্রই ছবি প্রযোজকের সঙ্গে চূড়ান্ত আলোচনায় বসে ছবির কাজ শুরু করে দেবো।’ ছবির গল্প প্রসঙ্গে জানতে চাইলে ইলিয়াস কাঞ্চন আরও বলেন, ‘এটা একটা প্রেমের গল্প। যে ধরনের প্রেম আমরা সচরাচর এখনকার চলচ্চিত্রে দেখে থাকি, তেমনটা নয়। ছবিতে এক সংগ্রামী মেয়ের চলার পথে যেসকল বিপত্তির মুখে পড়তে হয়, তা সুন্দরভাবে তুলে ধরার চেষ্টা করা হয়েছে।’

উল্লেখ্য, ইলিয়াস কাঞ্চন পরিচালিত প্রথম চলচ্চিত্র ছিল ‘বাবা আমার বাবা’। ২০১০ সালে ইলিয়াস কাঞ্চন পরিচালনা করেন চলচ্চিত্র ‘মায়ের স্বপ্ন’। দীর্ঘ ৫ বছর পর আবার চলচ্চিত্রে পরিচালক হিসেবে দেখা যাবে ইলিয়াস কাঞ্চনকে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...