রাষ্ট্রপতির সঙ্গে ছবি তুলতে গিয়ে প্যান্ট খুলে নেছাকার!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মানুষকে কতোরকমভাবে অপ্রস্তুত হতে হয় তার শেষ নেই। এমনই একটি ঘটনা হলো রাষ্ট্রপতির সঙ্গে ছবি তুলতে গিয়ে প্যান্ট খুলে নেছাকার হলো এক ব্যক্তির!

Pants off taking pictures

এমন হাস্যকর ঘটনা অবশ্য খুব কমই হয়েছে দুনিয়ায়। আর কেও নন স্বয়ং রাষ্ট্রপতির পাশে দাঁড়িয়ে ছবি তুলতে গিয়ে প্যান্ট খুলে গেলো এক নেতার! তাও আবার সেই রাষ্ট্রপতি যখন একজন মহিলা! এমনই একটি মজার ঘটনা ঘটেছে ক্রোয়েশিয়াতে।

ক্রোয়েশিয়ার প্রথম মহিলা রাষ্ট্রপতি কোলিন্ডা গ্রাবার কিতারোভিকের সঙ্গে ছবি তুলতে গিয়েছিলেন মানবাধিকার সংগঠনের নেতা ইভান ভনিমির সিস্যাক। কিন্তু ছবি তুলতে গিয়েই ঘটলো বিপত্তি। সবার সামনেই প্যান্ট খুলে গেলো তার। আর ক্যামেরারও ছিল তৈরি! তো আর কি যা হবার তাই ঘটলো। সেই ছবিটি সর্বত্র ছড়িয়ে পড়ায় হাসির ঝড় উঠেছে সর্বস্থানে।

Pants off taking pictures-2

এমন একটি ঘটনা ঘটায় অস্বস্তিতে পড়েছেন ক্রোয়েশিয়ান মানবাধিকার বিষয় সংক্রান্ত হেলসিংকি কমিটির সভাপতি ইভান নিজেও। সোজা পায়ের কাছে পৌঁছে যাওয়া প্যান্টটিকে তিনি খুব দ্রুততার সঙ্গেই যথাস্থানে ফিরিয়ে আনলেও সেই দৃশ্য দুষ্টু ক্যামেরাম্যানের ফ্রেমে ধরা পড়ে। এমন একটি দুর্ভাগ্যজনক পরিস্থিতিতে তার ঠিক পাশেই দাঁড়িয়ে ছিলেন ক্রোয়েশিয়ার রাষ্ট্রপতি কোলিন্ডা। আন্তর্জাতিক মানবাধিকার দিবসে ঘটে যাওয়া এই ঘটনাটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে দেখা দিয়েছে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...