যেকোনো দিন বিয়ে করতে পারেন মাহিয়া মাহি

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ গুজবে কান না দিতে বলেছেন বর্তমান সময়ের আলোচিত ও জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। তবে সেইসঙ্গে তিনি এও বলেছেন, যেকোনো দিন তিনি বিয়ে করতে পারেন।

mahiya Mahi & married any day

অনেক দিন আগে থেকেই গুজব শোনা যাচ্ছে, ছোটবেলার বন্ধু শাওনকে নাকি বিয়ে করেছেন নায়িকা মাহিয়া মাহি। সেইসব গুজবের ওপর ভর করে অনেক ডালপালাও গজিয়েছে। এমনকি গণমাধ্যমও প্রকাশ করেছে বিয়ের খবর দিয়েছে পুরোনো ছবি দিয়ে!

mahiya Mahi & married any day-2

বিষয়টি নিয়ে মাহিকে জিজ্ঞেস করা হলে মাহি বলেন, ‘শাওন আমার পুরোনো বন্ধু, আমরা বিয়ে কেনো করবো? শাওন মজা করে একটা স্ট্যাটাস দিয়েছে, এটা নিয়ে সবাই নিউজ করছে, সত্যিই হাস্যকর। তবে যেকোনো দিন বিয়ে আমি করতেই পারি।’

উল্লেখ্য, মাহি গত ১১ ডিসেম্বর ফেসবুক স্ট্যাটাসে লিখেন, ‘মিস ইউ শাওন, টু মাচ মিসিং।’ অপরদিকে মাহির জন্মদিনের দু’দিন আগে ২৫ অক্টোবর শাওন নিজের স্ট্যাটাসে লিখেছিলেন, ‘হ্যাপি বার্থ ডে টু মাই ওয়ান্ডারফুল ওয়াইফ!’ ফেসবুকে এসব স্ট্যাটাস হতেই মূলত গুজবের শুরু এবং পরে তার ডালপালা ছড়িয়ে পড়ে। এমন স্ট্যাটাস লেখারই বা কারণ কী?

mahiya Mahi & married any day-3

অবশ্য এর জবাবও দিয়েছেন মাহিয়া মাহি। তিনি বলেন, ‘শাওন আমরা অনেক ভালো বন্ধু, আমাদের পারিবারিক সম্পর্ক দীর্ঘদিনের। তাছাড়া ওদের সঙ্গে আমার ছবি সবসময়ই ফেসবুকে আপনারা দেখতে পান। তাই আমরা নিজেদের মধ্যে সবকিছুই শেয়ার করি। আবার নিজেদের মধ্যে অনেক ফানও করি। দুই মাস আগের একটা স্ট্যাটাস দেখে, সেখান থেকে কীভাবে এখন নিউজ হয়? এটা বুঝি না।’

এমন নানা প্রশ্ন করে বিষয়টিকে উড়িয়ে দেন মাহিয়া মাহি। তবে এখন হয়তো তার দর্শকদের এগুলো পড়েই চুপ থাকতে হবে। সময়ই বলে দেবে আসলে ঘটনাটি কি ছিল।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...