‘মন জ্বলে’ ছবিতে আবারও জুটি বাঁধছেন পরীমনি-জায়েদ খান

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মালেক আফসারী পরিচালিত ‘মন জ্বলে’ ছবিতে আবারও জুটি বাঁধছেন পরীমনি-জায়েদ খান। এই জুটির প্রথম ছবি ছিল রকিবুল আলম রকিবের ‘নগর মাস্তান’।

pari mani-Zayed Khan's new movie

‘নগর মাস্তান’ মুক্তি পেয়েছিল গত বছর। প্রায় এক বছর পর আবারও একসঙ্গে জুটি বেঁধে নতুন ছবির জন্য চুক্তিবদ্ধ হয়েছেন হালের জনপ্রিয় নায়িকা পরীমনি ও জায়েদ খান।

‘মন জ্বলে’ ছবির পরিচালক মালেক আফসারী জানিয়েছেন, ছবির এই নামটি দেবাশীষ বিশ্বাসের দেওয়া। যদি তিনি আমাকে এই নামটি ব্যবহার করতে দেন, তাহলেই কেবল এই নামটি এই ছবির নাম হবে, অন্যথায় নতুন নাম রাখতে হবে।

pari mani-Zayed Khan's new movie-2

তবে পরীমনি নির্মাতা মালেক আফসারীর ছবিতে অভিনয় করার সুযোগ পেয়ে খুব খুশি হয়েছেন। এই ছবিতে পরীমনিকে একটি হিন্দু নারীর চরিত্রে দেখা যাবে।

এ প্রসঙ্গে পরীমনি বলেছেন, ‘অনেক দিন থেকেই একজন বড় মাপের পরিচালকের সঙ্গে কাজ করার সুযোগ খুঁজছিলাম। সুযোগ পেয়েছি। আশা করছি তাঁর সঙ্গে ভালো কাজ হবে।’

pari mani-Zayed Khan's new movie-3

পরীমনি আরও বলেন, ‘আমার চরিত্রটির গল্প বলতে গিয়ে পরিচালক কয়েকবার কেঁদে দিয়েছেন। এতো শক্তিশালী একটি চরিত্র পেয়েছি, যে চরিত্রটি করতে আমি ভয়ও পাচ্ছি। আবার এমন একটি চরিত্রে কাজ করার সুযোগ পেয়ে আমার আনন্দও হচ্ছে।’

পরিচালক মালেক আফসারী বলেছেন, পিরোজপুর শহরের একজন চোরের জীবনকাহিনী নিয়েই মূলত এই ছবির গল্প উঠে এসেছে। ছবিতে ওই চোরের চরিত্রটিতে অভিনয় করছেন নায়ক জায়েদ খান। এই ছবির কাহিনীতে ঢাকাই ছবির নায়ক প্রয়াত মান্নার অন্ধভক্ত হিসেবে নিজেকে ‘মান্না’ বলে দাবি করেন এই চোরটি। ছবির গল্পে দেখানো হয়, অভিনেতা মান্নার সব ছবিই সিনেমা হলে গিয়ে দেখে এই চোর। এক সময় টিকিটের টাকা জোগাড় করার জন্য চুরিও করে সে। ধরা পড়ার পর গ্রামের লোকজন তার মাথা ন্যাড়া করে গ্রাম হতে বের করে দেয়। এই ছবিটিতে তাই মান্নার একাধিক জনপ্রিয় ছবির ফুটেজও দেখানো হবে।

পিরোজপুর শহর, মঙ্গলা সমুদ্রবন্দর এবং সুন্দরবনের লোকেশনে ছবির শুটিং হবে। আগামী মাসে ২০ ফেব্রুয়ারি হতে এই ছবির শুটিং শুরু হবে বলে জানিয়েছেন পরিচালক।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...