বিশ্ব ভালোবাসা দিবসে মুক্তির জন্য প্রস্তুত ‘সুইটহার্ট’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বিশ্ব ভালোবাসা দিবসে মুক্তির জন্য প্রস্তুত রয়েছে ‘সুইটহার্ট’ ছবিটি। এবারই প্রথমবার বাপ্পী চৌধুরী, বিদ্যা সিনহা মিম ও রিয়াজ জুটি হয়েছেন।

Sweet Heart

আসছে ১২ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবস। এই দিনটিকে উপলক্ষ করে প্রথমবার বাপ্পী চৌধুরী, বিদ্যা সিনহা মিম ও রিয়াজ নিয়ে আসছেন নতুন এই ছবি ‘সুইটহার্ট’। ডিজিটাল মুভিজের প্রযোজনায় ১২ ফেব্রুয়ারি এটির মুক্তি দেওয়া হচ্ছে বলে জানিয়েছেন ছবিটির পরিচালক ওয়াজেদ আলী সুমন।

ওয়াজেদ আলী সুমন বলেছেন, ‘বর্তমানে ভালো ছবির খরা লেগেছে। তবে আমার এই ছবিটিতে বেশ কিছু চমক রয়েছে। গল্পের বাইরে এই ছবির সুন্দর কিছু গান গেয়েছেন জেমস, হাবিব, হৃদয় খান, ন্যান্‌সি, পড়শী এবং বোম্বের সান। দেশের বাইরে বেশকিছু গানের চিত্রায়ণ করা হয়।’

Sweet Heart-2

তিনি আরও বলেন, ‘ছবির জন্য বর্তমান সময়টা খারাপ হলেও আমরা আশা করছি, সব শ্রেণীর দর্শক ‘সুইটহার্ট’ ছবিটি পছন্দ করবেন।’ ছবির সংলাপ লিখেছেন- রফিক-উজ-জামান। নৃত্য পরিচালনা করেছেন- মাসুম বাবুল ও শংক রিয়া (বোম্বে)।

‘সুইটহার্ট’ ছবিটি নিয়ে বিদ্যা সিনহা মিম বলেছেন, ‘ছবিটি গল্প এবং গান উভয় মিলে ভালো হয়েছে। এই ছবিটিতে প্রথমবার বাপ্পীর সঙ্গে আমাকে দেখবেন দর্শক। ছবিতে বাপ্পীর চরিত্রের নাম জিশান এবং আমাকে প্রিলিনা চরিত্রে অভিনয় করতে দেখবেন দর্শকরা। রিয়াজ ভাইয়ের চরিত্রের নাম রিচার্ড। মূলত তিনজনকে নিয়েই ছবির গল্প এগিয়ে গেছে এই ছবির। ভালো মানের একটি ছবি বছর শুরুতে মুক্তি পেতে যাচ্ছে।’

Sweet Heart-3

বাপ্পী চৌধুরী, বিদ্যা সিনহা মিম ও রিয়াজ ছাড়াও এই ছবিতে বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন- দিতি, শম্পা রেজা, উৎপল, রতন খান, নীল প্রমুখ।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...